বিদ্যুতায়িত হয়ে ডিম ফেরিওয়ালা সিরাজের মৃত্যু

আলমডাঙ্গার হোসেনপুরে সজনেগাছের ডাল কেটে ডাটা পাড়তে গিয়ে বিপত্তি

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার পল্লি হোসেনপুরের হতদরিদ্র সিরাজুল ইসলাম সিরাজ (৫৫) বিদ্যুতস্পৃষ্টে গাছ থেকে পড়ে নিহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যায় তিনি নিজ গ্রামের সিদ্দিকের বাড়ি সংলগ্ন সজনে গাছে উঠে ডাল কেটে ডাটা পাড়তে গেলে এ দুর্ঘটনার শিকার হন।

সিরাজুল ইসলাম সিরাজকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে রাত ৮টা ২৫ মিনিটে ভর্তি করা হয়। চিকিৎসার একপর্যায়ে রাত ৯টা ৪৫ মিনিটে তিনি মারা যান। চিকিৎসক বলেছেন, বিদ্যুতস্পৃষ্টে গুরুতর আহত অবস্থায় রোগীকে হাসপাতালে নেয়া হয়। প্রয়োজনীয় চিকিৎসা দিয়েও শেষ পর্যন্ত বাঁচানো সম্ভব হয়নি।

পরিবারের সদস্যরা বলেছেন, হোসেনপুর ব্রিজপাড়ার মৃত জসিম উদ্দীন ম-লের ছেলে সিরাজুল ইসলাম সিরাজ হতদরিদ্র। তিনি গ্রাম থেকে দেশি মুরগির ডিম কিনে শহরের বাড়ি বাড়ি ঘুরে বিক্রি করতেন। এছাড়াও তিনি মরসুমি ভিত্তিক ফল ফলারিসহ সবজিও শহরে নিয়ে বাড়ি বাড়ি ঘুরে বিক্রির ব্যবসা করতেন। গতকাল তারই গ্রামের সিদ্দিকের বাড়ির গাছের সজনের ডাটা পেড়ে বিক্রি করে দেয়ার কথা বলে। তার কথামতো সন্ধ্যায় সিরাজুল ইসলাম সিরাজ ওঠেন সজনে গাছে। ডাটার জন্য ডাল কাটতেই তা পড়ে বৈদ্যুতিক তারের ওপর। ডালটি ঝাঁকিয়ে নামতে গেলে ঘটে বিপত্তি। তিনি বিদ্যুতায়িত হন। আছড়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।

সিরাজের স্ত্রী ফুলজান খাতুন বলেছেন, আমাদের ছেলে নেই। দু মেয়ে। বড় মেয়ের বিয়ে হয়েছে। ছোট মেয়ে স্কুলে পড়ে। এরই মাঝে পরিবারের একমাত্র উপার্জনের লোকটা মারা গেলো।