বিজিবির মোটরসাইকেল আটকের জেরধরে আ.লীগ নেতার বাড়িতে হামলা ভাঙচুর

 

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী বিজিবি কর্তৃক মোটরসাইকেল আটক করাকে কেন্দ্র করে ভাঙচুরের ঘটনা ঘটেছে। ভারত থেকে চোরাইপথে পাচার করে আনার অভিযোগ পেয়ে বিজিবি গতকাল শনিবার সকালে অভিযান চালিয়ে এ মোটরসাইকেল আটক করে। মোটরসাইকেল আটক করে নিয়ে যাওয়ার পর একটি গ্রুপ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সেকেন্দার আলীর বাড়িতে জোরপূর্বক ঢুকে ভাঙচুর করে। এসময় তার ব্যবসাপ্রতিষ্ঠান জেআর কাউন্টারেও হামলা করে বলে অভিযোগ। বাড়িতে হামলাকালে হামলাকারীরা অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে বলেও অভিযোগ করা হয়েছে।

অভিযোগে জানা যায়, জীবননগর শাপলাকলিপাড়ার মৃত ময়না ধাবকের ছেলে বাপ্পির বাড়ি থেকে উথলী বিজিবি একটি মোটরসাইকেল উদ্ধার করে। এ মোটরসাইকেল ধরিয়ে দেয়ার পেছনে আওয়ামী লীগ নেতা সেকেন্দার আলীর ছেলে জাকির হোসেনের হাত রয়েছে বলে বাপ্পির অভিযোগ। গতকাল দুপুরে বাপ্পির নেতৃত্বে কয়েকজন যুবক দত্তনগর সড়কে অবস্থিত সেকেন্দার আলীর বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুরসহ সেকেন্দার আলীর স্ত্রীকে মারপিট করে। সেকেন্দার আলীর পরিবারের সদস্যরা এসময় দুপুরের ভাত খাচ্ছিলেন। হামলাকারীরা ভাতের প্লেটে লাথি মেরে তা বিনষ্ট করে বলে অভিযোগ। পরে তারা বাসস্ট্যান্ডে অবস্থিত জেআর কাউন্টারে হামলা করে এবং জোরপূর্বক কাউন্টার বন্ধ করে দিতে বাধ্য করে।

এ ব্যাপারে অভিযুক্ত বাপ্পি জানান, বিজিবি কর্তৃক আটককৃত মোটরসাইকেলটি তার ক্রয়কৃত বৈধ মোটরসাইকেল। এ মোটরসাইকেলের কাগজপত্র রয়েছে। সেকেন্দার আলীর ছেলে জাকির হোসেন শক্রতা করে বিজিবি এনে তার এ মোটরসাইকেল ধরিয়ে দেয় বলে তিনি অভিযোগ করেন।