বাংলাদেশ জুয়েলার্স সমিতির দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন : দিলিপ কুমার সেক্রেটারি নির্বাচিত : অভিনন্দন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার গুণী ছেলে দেশের সফল ব্যবসায়ী দিলিপ কুমার আগরওয়ালা বাংলাদেশ জুয়েলার্স সমিতি তথা জুয়েলারি অ্যাসোসিয়শনের সেক্রেটারি নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলিপ কুমার আগরওয়ালা সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গার অপর গুণী ছেলে রিপনুল হাসান সহসম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে তার বন্ধুমহলসহ ব্যবসায়ী মহল থেকে অভিনন্দন জানানো হয়েছে।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি দ্বিবার্ষিক ২০১৬-২০১৮ নির্বাচনের লক্ষ্যে নির্বাচন বোর্ড গঠন করা হয়। এ নির্বাচন বোর্ডের চেয়ারম্যানসহ সদস্যরা যুক্ত স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ১৪ জুলাই সমিতির কার্যালয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সকল পদে একজন করে বৈধ প্রার্থী হওয়ায় সকলকে প্রাথমিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলো।

নবনির্বাচিত কমিটিতে সভাপতি গঙ্গা চরণ মালাকার, সাধারণ সম্পাদক দিলিপ কুমার আগরওয়ালা, সহসাধারণ সম্পাদক রিপনুল হাসান, কোষাধ্যক্ষ পবিত্র চন্দ্র ঘোষসহ ৩৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

দিলিপ কুমার আগরওয়ালা সাধারণ সম্পাদক ও রিপনুল হাসান সহসাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দৈনিক মাথাভাঙ্গা পরিবারের পক্ষে সম্পাদক সরদার আল আমিন, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সেক্রেটারি ফাইজার চৌধুরী, পবিত্র বস্ত্রলায় ও পলকের স্বত্বাধিকারী পবিত্র কুমার আগরওয়ালাসহ অনেকেই তাৎক্ষণিকভাবে অভিনন্দন জানিয়েছেন।