বকেয়া ৭ কোটি টাকার বিল পরিশোধের দাবিতে ঝিনাইদহ সড়ক ভবনে তালা ঝুলিয়ে দিয়েছে ঠিকাদাররা

 

ঝিনাইদহ অফিস: বকেয়া ৭ কোটি টাকার বিল পরিশোধের দাবিতে ঝিনাইদহে সড়ক ও জনপথ বিভাগের ঠিকাদাররা জেলা সড়ক ভবনে তালা ঝুলিয়ে দিয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা সড়ক ভবনের মেনগেটে তালা ঝুলিয়ে দেয় স্থানীয় ঠিকাদার সমিতি। সকাল থেকে অফিস চত্বরে অবস্থান নেন ঠিকাদাররা। এতে কার্যালয়ের ভেতরে ঢুকতে না পেরে বিভিন্ন কাজে আসা সাধারণ মানুষ ভোগান্তিতে পড়েন।

এসময় ঠিকাদার সমিতির আহ্বায়ক অশোক ধর, যুগ্মআহ্বায়ক সোহরাব হোসেন, আবদুল হাকিম, কাজী কামাল আহমেদ বাবু, বাবুল আজাদ, মোমিনুর রহমান খুশি, রাসিদুর রহমান রাসেল, আশরাফুল ইসলাম, আতিকুল হাসান মাসুম, জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

ঠিকাদাররা জানান, ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের ঠিকাদারদের গত ২০১০ অর্থ-বছর থেকে ২০১২-১৩ অর্থ বছর পর্যন্ত বিভিন্ন সড়ক ও মহাসড়ক নির্মাণকাজের ৭ কোটি ১১ লাখ ২৫ হাজার টাকার বিল পাওনা রয়েছে। বিভিন্ন সময়ে অফিসটিতে ধর্ণা দিয়েও তারা পাওনা টাকা পাচ্ছে না। ফলে ঠিকাদাররা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপন করছে। অনশন কর্মসূচি থেকে তারা দ্রুত যোগাযোগ মন্ত্রণালয়ের কালো আইন বাতিল করে অবিলম্বে বকেয়া বিল পরিশোধের দাবি জানান।

ঝিনাইদহ সওজ’র নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম বলেন, ঠিকাদারদের বকেয়া বিলের জন্য মন্ত্রণালয়ে চাহিদাপত্র পাঠানো হয়েছে। মন্ত্রণালয় থেকে অর্থ ছাড় এলেই বকেয়া বিল পরিশোধ করা হবে।