ফেনসিডিলসহ দর্শনার সিরাজ পুলিশের হাতে পাকড়াও

????????????

 

স্টাফ রিপোর্টর: মোটরসাইকেলে প্রেস লিখে সাংবাদিক পরিচয়ে ফেনসিডিল পাচারের সময় পুলিশের হাতে ধরা পড়েছে দর্শনা আজমপুরের সিরাজুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে দর্শনা ফিলিং স্টেশনের নিকট থেকে তাকে আটক করা হয়। উদ্ধার করা হয় ৩ বোতল ফেনসিডিল।

আটকৃত সিরাজের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলাসহ গতরাতেই চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতের নিকট পাওয়া গেছে ঢাকার দৈনিক জনবাণী ও হ্যালো বিডি নিউজের পরিচয়পত্র।

পুলিশের অভিযোগ, এ পরিচয়ে ফেনসিডিল পাচার, সেবনসহ অনেক কিছুই করে আসছিলো সিরাজুল ইসলাম সিরাজ। তাকে আটকের পর ফেনসিডিল সেবনের কথা স্বীকার করলেও পাচারের কথা অস্বীকার করেছে। আজ শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দর্শনা পৌর এলাকার আজমপুরের মৃত জহুরুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম সিরাজ  (৩৩) আকন্দবাড়িয়ায় দর্শনা ফিলিং স্টেশনের অদূরে ইউনুস আলীর চায়ের দোকানের নিটক অবস্থান করছে। এমন খবর পেয়ে বেগমপুর পুলিশ ফাঁড়ির আইসি শফিকুল ইসলাম শফিক সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করেন। এ সময় তার দেহ তল্লাশি করে ৩ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় পুলিশ তার ব্যবহৃত প্রেস লেখা মোটরসাইকেল উদ্ধার করেন। সিরাজ নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বলেছেন তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক জনবাণী পত্রিকা ও হ্যালো বিডি নিউজের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি।

এ ঘটনায় এসআই শফিক বাদী হয়ে গ্রেফতারকৃত সিরাজুলের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করেন। এদিকে এলাকাবাসী অভিযোগ করে বলেন, দর্শনা ও এর আশপাশ এলাকায় এমন অনেক প্রেস লেখা মোটরসাইকেল ব্যবহার করে কথিত নামধারী সাংবাদিকরা দাপটের সাথে ঘুরে বেড়াছে এবং বহু অপরাধমূলক কর্মকাণ্ড করে চলেছে। প্রশাসন একটু বাড়তি নজরদারি করলেই সে সমস্ত সাংবাদিকদের পরিচয় এবং কর্মকাণ্ড সম্পর্কে জানতে পারবে।