ফিল্মি স্টাইলে ২ যুবকের পরস্পরকে হত্যা : আটক ২

কুষ্টিয়ায় চৌড়হাসে আগুন পোয়ানো নিয়ে প্রতিবেশীর মধ্যে বাগবিত-া

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার চৌড়হাসে আগুন পোয়ানো নিয়ে প্রতিবেশীর মধ্যে বাগবিত-ায় জড়িয়ে ছুরিকাঘাতে দুই তরুণ নিহত হয়েছেন। গতকাল শনিবার বেলা ১১টার দিকে শহরের উপজেলা রোডে অবস্থিত চৌড়হাস কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, চৌড়হাস এলাকার ডাবলু করিমের ছেলে শিশির আহমেদ (২৪) ও তোফাজ্জেল হোসেনের ছেলে সোহানুর রহমান (১৮)।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সোহান তার বন্ধুদের নিয়ে আগুন পোয়ানোর জন্য প্রতিবেশী ডাবলুর বাড়ির পেছনে যায়। এ সময় ওই বাড়ির লোকজন তাদের আগুন জ্বালাতে নিষেধ করেন। এ সময় শামীমের সাথে সোহানের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে সোহানের বন্ধু আসিফ কোমর থেকে ছুরি বের করে শামিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শামীমও পাল্টা সোহানকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দুইজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। শিশির আহমেদ একটি বেসরকারি কারখানায় চাকরি করতো। সোহানুর কুষ্টিয়া মিরপুর উপজেলায় আমলা সরকারি কলেজের উচ্চ মাধ্যমিকে প্রথম বর্ষের ছাত্র ছিলো।
ঘটনার কয়েকজন প্রত্যক্ষদর্শী বলেন, শামীমের বাড়ির পাশে বাঁশঝাড়ে সকালে আগুন পোয়ানো হচ্ছিলো। সেখানে সোহানুর পোড়ানোর জন্য একটি পুরোনো আসবাব নিয়ে যায়। এ সময় শামীমের চাচি তাকে চোরের ছেলে বলে। এ নিয়ে চাচিকে সোহানুর গালিগালাজ করে। এরপর শামীম ও সোহানুরের মধ্যে কথা কাটাকাটি হয়।
কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক (অপারেশন) শেখ ওবায়দুল্লাহ বলেন, শামীম তার এক আত্মীয়কে নিয়ে বাইসাইকেলে করে উপজেলা মোড়ে সোহানের বাড়ির সামনে পোঁছুলে সেখানে আগে থেকে উপস্থিত সোহানের সাথে আবারও বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এ সময় সোহানের সাথে থাকা তার সঙ্গীরা মিলে শামীমকে আঘাত করে। এ সময় উভয়পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। ছুরিকাঘাতে শামীম ও সোহানুর গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের নেয়ার আধঘণ্টার মধ্যে দুজনই মারা যায়। পরিদর্শক ওবায়দুল্লাহ আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় নেয়া হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।