প্রাইভেট না পড়ার কারণে সুযোগ বুঝে পলিকল্পিতভাবে ছাত্র নির্যাতন

চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফারুক হোসেনের বিরুদ্ধে অভিযোগ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারুক হোসেনের বিরুদ্ধে শ্রেণিকক্ষে ছাত্রকে বেত্রাঘাতে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার ছাত্রের অভিভাবক অভিযোগ করতে গিয়ে বলেছেন, প্রাইভেট না পড়ার কারণে পূর্ব পরিকল্পিতভাবে খোড়া অজুহাতে ইপিলইপিল ডাল দিয়ে ৮ম শ্রেণির ছাত্র তৌফিককে অমানবিকভাবে মারপিট করেছেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা কেদারগঞ্জ বাজারের অদূরেই অদর্শ উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত) মো. ফারুক হোসেন প্রাইভেট পড়ান। গাইদঘাটের মো. রফিকুল ইসলামের ছেলে তৌফিক আল সাদিক ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। গতকাল তাকে শ্রেণিকক্ষেই বেদম বেত্রাঘাতে আহত করেন শিক্ষক মো. ফারুক হোসেন। এ বিষয়ে লিখিত অভিযোগ করে বলা হয়, দুপুর সাড়ে ১২টার সময় শিক্ষক ফারুক হোসেনের ক্লাস ছিলো। ওই ক্লাস শুরুর আগে ছাত্র তৌফিক আল সাদিক পানি পানের জন্য শ্রেণিকক্ষের বাইরে যায়। এর মাঝে শিক্ষক প্রবেশ করেন শ্রেণিকক্ষে। পানি পান করে শ্রেণিকক্ষে ছাত্র তৌফিক আল সাদিক প্রবেশ করতে গেলে শিক্ষক ক্ষুব্ধ হয়ে মারপিট শুরু করেন।

অভিযোগকারী বলেছেন, দীর্ঘদিন ধরে প্রাইভেট পড়ে না যাওয়ার কারণেই পরিকল্পিতভাবে সুযোগ বুঝে খোড়া অজুহাতে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে। এ বিষয়ে শিক্ষকের মন্তব্য জানার জন্য গতরাতে চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। প্রধান শিক্ষকের মোবাইলফোনে গতরাতে একাধিকবার কল করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।