প্রতিবেশীর স্ত্রী খুন মামলার আসামি মেহেরপুর মদনাডাঙ্গার আল আমিন ঢাকা থেকে আটক

মেহেরপুর অফিস: তুচ্ছ ঘটনায় প্রতিবেশীর স্ত্রীকে খুন মামলার আসামি মেহেরপুর সদর উপজেলার মদনাডাঙ্গা গ্রামের আল আমিনকে (৫০) আটক করেছে পুলিশ। গত শুক্রবার মেহেরপুর সদর থানা পুলিশের এসআই গাজী ইকবাল হোসেন তাকে ঢাকার শাহাবাগ এলাকা থেকে আটক করেছেন।

পুলিশ জানায়, চলতি বছরের ১২ জুলাই বিকেলে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের মদনাডাঙ্গা গ্রামে ছাদের পানি পড়াকে কেন্দ্রো করে বাগবিতণ্ডার এক পর্যায়ে আলতাফ হোসেনের ছেলে আল আমিন প্রতিবেশী কাওছার আলীর স্ত্রী ফেরদৌসিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে পালিয়ে যায়। ওই ঘটনায় নিহত ফেরদৌসির স্বামী কাওছার আলী বাদী হয়ে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী নিযুক্ত হন মেহেরপুর সদর থানার এসআই গাজী ইকবাল হোসেন। গত শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে তিনি ঢাকার শাহাবাগ এলাকায় অবস্থান নেন। এক পর্যায়ে আল আমিনকে রিকশা চালিয়ে যেতে দেখে তাকে আটক করে মেহেরপুরে আনেন। গতকাল শনিবার সকালে তাকে মেহেরপুর সদর থানায় সোর্পদ করা হয়।

এসআই গাজী ইকবাল হোসেন বলেন, আল আমিনকে থানায় রেখে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। রাতে তাকে নেয়া হয় তার ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধারের জন্য মদনাডাঙ্গা গ্রামে। আজ রোববার তাকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হবে।