প্রকাশ্যে নাইন এমএম পিস্তল উঁচিয়ে প্রতিপক্ষকে গুলি করার অভিযোগে ডলার গ্রেফতার

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার প্রাগপুর গ্রামে সরকারি জমি দখল নিয়ে সৃষ্ট দ্বন্দ্বে শামসুলকে নাইন এমএম পিস্তল দিয়ে গুলি চালানোর অভিযোগে ডলারকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারের পর পুলিশ তার নিকট থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধারের চেষ্টা করেছে।

জানা গেছে, আলমডাঙ্গা থানার এসআই মকবুল হোসেন ও ওসমানপুর-প্রাগপুর ফাঁড়ি পুলিশের আইসি এএসআই দরবেশ সঙ্গীয় ফোর্সসহ সকাল ১০টার দিকে প্রাগপুর বাজারের পশ্চিম পাশের চায়ের দোকানে অভিযান চালিয়ে প্রাগপুর গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে ডলারকে গ্রেফতার করে।

প্রাগপুর গ্রামের সরকারি জমি দখলকে কেন্দ্র করে দ্বন্দ্বের এক পর্যায়ে গত ১৫ এপ্রিল ডলার ও তার সহোদর বিদ্যুত তাদের প্রতিপক্ষ একই গ্রামের মৃত আকালে মণ্ডলের ছেলে শামসুল ও একই গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে জগত আলীকে কুপিয়ে জখম করে। সে সময় প্রকাশ্যে ডলার নাইন এমএম পিস্তল উঁচিয়ে গুলি ছোড়ে বলে প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করেন। প্রকাশ্যে গুলি ছোড়ার ঘটনার সত্যতা সে সময় পুলিশও স্বীকার করে। তবে কে গুলিবিদ্ধ হয়েছেন তা তাৎক্ষণিকভাবে বোঝা যায়নি। জখম শামসুল ও জগতকে উদ্ধার করে প্রথমে হারদীতে পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শামসুলের শারীরিক অবস্থার উন্নতি না হলে তাকে রাজশাহীতে নেয়া হয়। গত ২৩ এপ্রিল অস্ত্রপেচার করে তার শরীর থেকে ডলারের ছোঁড়া নাইন এমএম পিস্তলের গুলি উদ্ধার করেছে। গুলিটি তার ডান বুকের ওপরে বিদ্ধ হয়েছিলো।

একই ঘটনায় পুলিশ গত ১৭ এপ্রিল ডলারের বড় ভাই বিদ্যুতকেও গ্রেফতার করেছে। গ্রেফতারের পর ডলারের নিকট থাকা নাইন এমএম পিস্তলটি উদ্ধারের চেষ্টা চলছিল বলে পুলিশ জানিয়েছে। ডলারকে সংশ্লিষ্ট মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আজ সোমবার আদালতে সোপর্দ করা হবে।