পুকুরে ভাসছে সদ্যজাত ভুমিষ্ট শিশুর লাশ!

 

 

জীবননগর ব্যুরো: ফেলবি তো ফেল পুকুরে! প্রেমের ফসল সদ্যজাত শিশুর লাশ কার্টনে ভরে ফেলে গেছে কোনপ্রেমিক জুটি। জীবননগর অনতিদূরে একটি পুকুর থেকে শনিবার রাতে সদ্য ভুমিষ্ট শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত শিশুর লাশ চুয়াডাঙ্গা হাসপাতালমর্গে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় আলোচনার ঝড় বইছে।

এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা গেছে, শনিবার রাতে কে বা কারা জীবননগর থানার পাশে আব্দুল কাদের মাস্টারের পুকুরে কার্টুনে ভরে সদ্য ভুমিষ্ট শিশুকে ফেলে রেখে যায়। গত শনিবার রাত সাড়ে ১১টায় শিশু কান্নার শব্দ শুনতে পায় এলাকাবাসী। এসময় তারা বাড়ির আশপাশে খোঁজাখুঁজির একপর্যয়ে পুকুরে কার্টন ভাসতে দেখে সন্দেহ দেখা দেয়। তারা পুকুর থেকে কার্টন তুলে এর ভেতর হতে ফুটফুটে সদ্যজাত মুমূর্ষু শিশুকন্যাকে প্রায় মৃত অবস্থায় দেখে থানায় খবর দেয়। এর মধ্যে শিশুটি মারা গেলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানাতে নেয়। এলাকাবাসীর ধারণা কোনো প্রেমিক জুটির অবৈধ ফসল এ শিশু। সামাজিক মান-সম্মানের ভয়ে সদ্য ভুমিষ্ট শিশুটিকে পুকুরে ফেলে যায়। শিশুটির বয়স ৭ থেকে ৮ মাস হবে বলে ধারণা করা হয়েছে।

জীবননগর থানা অফিসার ইনচার্জ এসএম ইকবাল আহমেদ জানান, মৃত শিশুটিকে নিয়ে যথেষ্ট সন্দেহ হওয়ায় মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা হাসপাতালমর্গে প্রেরণ করা হয়েছে।