নয় বছর পর ঝিনাইদহ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন : আনন্দ মিছিল

 

ঝিনাইদহ প্রতিনিধি:দীর্ঘ ৯ বছর পর ঝিনাইদহ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। যুবলীগ নেতা আশফাক মাহমুদ জনকে আহ্বায়ক, রাশিদুর রহমান ও হাফিজুর রহমানকে যুগ্মআহ্বায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট জেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়। যুবলীগের কেন্দ্রীয় সভাপতি ওমর ফারুক ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

এদিকে দীর্ঘদিন পর কমিটি ঘোষণার খবর ছড়িয়ে পড়লে জেলা যুবলীগ ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিভন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করে। গতকারবৃহস্পতিবার বিকেলে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে পায়রা চত্বরসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ফিরে সমাবেশ করে যুবলীগ নেতাকর্মীরা। সমাবেশে যুবলীগ নেতা আনিসুর রহমান জোয়ারদার, মোবাশ্বের হোসেন পল্টু, সিরাজুল ইসলাম, ইব্রাহিম খলিল, সাজেদুর রহমান সুজন, জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা ফাহিম মুনতাছির চন্দন বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, যুবলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ নেই। ঝিনাইদহ জেলা যুবলীগে কোনো বিভেদ নেই। যুবলীগের নেতাকর্মীদের সংগঠন গড়ে তোলার আহ্বান জানিয়ে বক্তারা আরও বলেন, কোনো আদর্শ বাস্তবায়ন করতে হলে সংগঠন গড়ে তুলতে হবে। সংগঠন ছাড়া কখনও কোনো আদর্শ বাস্তবায়ন করা যায় না। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। ওয়ার্ড থেকে শুরু করে প্রতিটি পর্যায়ের সংগঠনকে শক্তিশালী করতে হবে।