নীমতলা সীমান্তে বিজিবির অভিযান : ফেনসিডিলসহ আটক সোহেলকে হাসপাতালে ভর্তি

 

স্টাফ রিপোর্টার: দর্শনা দক্ষিণচাঁদপুর গোরস্তানপাড়ার সোহেল মল্লিককে (৩৮) পুলিশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নীমতলা সীমান্ত থেকে তাকে বিজিবি সদস্যরা ৬৮ বোতল ফেনসিডিলসহ আটক করে মামলাসহ দামুড়হুদা থানায় সোপর্দ করেন।

বিজিবি বলেছে, ফেনসিডিল পাচারের সময় বিজিবি সামনে পড়ে। সে পালানোর সময় গর্তে পড়ে পা ভেঙেছে। হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন সোহেল মল্লিক অবশ্য বলেছে, আমি আমার জমির ক্ষেত দেখতে গেলে বিজিবি পরিত্যাক্ত ফেনসিডিলসহ আটক করে। আটকের পর মারধরে আমার পা ও হাত ভেঙেছে। স্থানীয়রা তথ্য দিয়ে গিয়ে বলেছে, সোহেল গরু পাচারের সাথে জড়িত। মাঝে মাঝে মাদক পাচারকারীদের সাথেও দেখা যেতো তাকে।

জানা গেছে, দর্শনা দক্ষিণচাঁদপুর গোরস্তানপাড়ার আব্দুল খালেক মল্লিকের ছেলে সোহেল মল্লিককে গতকাল শনিবার দুপুরে নীমতলা সীমান্ত বিজিবি ক্যাম্পের হাবিলদার আরাফাত উল্লার নেতৃত্বাধীন টহলদলের হাতে ধরা পড়ে। বিজিবি জানিয়েছে, তার নিকট থেকে ৬৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। ভারত থেকে ফেনসিডিল পাচার করে আনার সময় বিজিবির টহল দল দেখে সে দৌঁড়ে পালাতে গেলে গর্তে পড়ে পা ভাঙে। তাকে আটক করে মামলাসহ গতকালই দামুড়হুদা থানায় হস্তান্তর করা হয়।

পুলিশ বলেছে, ফেনসিডিল পাচার মামলার আসামি সোহেলের যন্ত্রণা দেখে তাকে চিকিৎসার জন্য রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকের পরামর্শে ভর্তি করা হয়েছে। পুলিশি প্রহরায় চিকিৎসা চলছে। সোহেলের শয্যাপাশে থাকা লোকজন বলেছেন, সেই দুপুরে পা ভেঙেছে। যন্ত্রণায় কাতরিয়েছে। অথচ চিকিৎসা পেতে পেতে রাত দেড়টা বেজে গেলো।