ধানের গুঁড়ামিশ্রিত হলুদ উদ্ধার : মিলমালিক কবিরসহ গ্রেফতার ৪

দামুড়হুদার কার্পাসডাঙ্গা ক্যাম্প পুলিশের ভেজালবিরোধী অভিযান

 

ভ্রাম্যমাণ সংবাদদাতা: দামুড়হুদার কার্পাসডাঙ্গা ফাঁড়ির পুলিশ ভেজালবিরোধী অভিযান চালিয়েছে। অভিযান চালিয়ে  মিলমালিক কবিরসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে কার্পাসডাঙ্গা ফাঁড়ির ইনচার্জ এসআই সুব্রত বিশ্বাসের নেতৃত্বে এএসঅই মাসুদ রানা ও এএসআই শাহাজামাল সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালান।

জানা গেছে, দামুড়হুদা  উপজেলার কার্পাসডাঙ্গা কাস্টমস মোড়ে আব্দুল্লাহ চিড়া ও মসলা মিলে ভেজাল বিরোধী অভিযান চালায় কার্পাসডাঙ্গা ফাঁড়ির পুলিশ। সেখান থেকে কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা আবুল কাশেমের ছেলে কবির হোসেন (৪৫) মিলের শ্রমিক দামুড়হুদা  উপজেলার কুড়ুলগাছি  গ্রামের নবাব আলীর ছেলে মনিরুল (২৫) সদাবরি গ্রামের জলিলের ছেলে সমসের আলী (৪৫) ও কুষ্টিয়ার দৌলত পুরের চাঁদ আলীর ছেলে সেলিমকে (৩২) গ্রেফতার করা হয়। গতকাল রাতেই গ্রেফতারকৃতদের দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করেছে পুলিশ।

এবিষয়ে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুব্রত বিশ্বাস জানান,  গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারি কার্পাসডাঙ্গা কাস্টমস মাড়ে একটি মিলের  ভিতরে অপরিচিত ৩-৪ জন ব্যক্তি ভেজাল হলুদ তৈরি করছে । আমাদেরকে দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আমরা তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হই। তাদের স্বীকারোক্তিতে  হলুদে  ধানের গুঁড়া ও রঙ মিশিয়ে প্যাকেট করে বাজার জাত করতো বলে জানা যায়।