ধর্ষণ অপচেষ্টা মামলা : চুয়াডাঙ্গা কলেজ ছাত্রলীগের বহিস্কৃত নেতা তানিম হাসান তারেক জেলহাজতে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক তানিম হাসান তারেককে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার তারেক চুয়াডাঙ্গার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানান। আদালতের বিজ্ঞ বিচারক তার জামিনের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
আইনজীবী সূত্রে জানা গেছে, তারেকের বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। এর মধ্যে চুয়াডাঙ্গা কলেজ ক্যাম্পাসের এক নারীকে ধর্ষণের অপচেষ্টা চালানো মামলা অন্যতম। এ ঘটনার পর তারেককে ছাত্রলীগের কলেজ শাখা সেক্রেটারি পদ থেকে বহিস্কার করা হয়। এরপর বিলুপ্ত করা হয় কমিটি। সেই থেকে এখনও পর্যন্ত কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়নি।
জানা গেছে, তানিম হাসান তারেক চুয়াডাঙ্গা জেলা শহরের মাঝেরপাড়ার আব্দুল ওহাব মিস্ত্রির ছেলে। ছাত্রলীগ চুয়াডাঙ্গা কলেজ শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের এক পর্যায়ে ধর্ষণ অপচেষ্টার সময় হাতেনাতে ধরা পড়ে। চরম পিটুনিরও শিকার হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সূত্র বলেছে, দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছে সে। অবশেষে গতকাল সে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করে। আদালত তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেয়।