দ্বিতীয় দফায় মুজিবনগরের চারটি ইউপি নির্বাচন ১৯ চেয়ারম্যান ও ১৬৭ সাধারণ সদস্যদের মাঝে প্রতীক বরাদ্দ

 

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগর উপজেলার ৪টি ইউনিয়নে গতকাল সোমবার ১৯ চেয়ারম্যান এবং ১৬৭ জন সাধারণ সদস্য প্রার্থী রিটানিং কর্মকর্তাদের কাছ থেকে প্রতীক সংগ্রহ করেছেন। চেয়ারম্যান পদে বাগোয়ান ইউনিয়নে আ.লীগের মনোনীত প্রার্থী আয়ূব হোসেন নৌকা, বিএনপি মনোনীত প্রার্থী মানজারুল ইসলাম ধানের শীষ ও জামায়াতের (স্বতন্ত্র) প্রার্থী সেলিম খাঁন চশমা এবং মহাজনপুর ইউনিয়নে আ. লীগের মনোনীত প্রার্থী আমাম হোসেন মিলু নৌকা, বিএনপি মনোনীত প্রার্থী আহসান হাবিব সোনা ধানের শীষ, স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জেল হোসেন মোটরসাইকেল ও আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিসকিন আনারস প্রতীক পেয়েছেন।

দারিয়াপুর ইউনিয়নে আ.লীগের অ্যাড. কলিমউদ্দীন নৌকা, বিএনপির আনসারুল ইসলাম কাটু ধানের শীষ, জামায়াতের (স্বতন্ত্র) প্রার্থী আওলাদ হোসেন চশমা, জাতীয় পাটি (জে.পি) মওলাদ আলী খাঁন বাইসাইকেল, আ.লীগের বিদ্রোহী প্রার্থী তৌফিকুল বারী অটোরিকশা ও বিএনপির বিদ্রোহী প্রার্থী আসাদুল হক মোটরসাইকেল প্রতীক পেয়েছেন।

মোনাখালী ইউনিয়নে আ.লীগ প্রার্থী রফিকুল ইসলাম গাইন নৌকা, আ.লীগের বিদ্রোহী প্রার্থী মফিজুর রহমান ঘোড়া, শফিকুল ইসলাম মোল্লা আনারস, বিএনপির আজিমদ্দিন গাজী ধানের শীষ, জামায়াতের (স্বতন্ত্র) প্রার্থী খান জাহান আলী চশমা প্রতীক পেয়েছেন।

দারিয়াপুর ও মোনাখালী ইউনিয়নে প্রাণিসম্পদ অফিসার ডা. মোহা. নুর আলম এবং মহাজনপুর ও বাগোয়ান ইউনিয়নে নির্বাচন অফিসার মোহা. আব্দুল হাদী রিটানিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। আগামী ৩১ মার্চ মুজিবনগর উপজেলার ৪টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আগামী ২ মার্চ মনোনয়নপত্র জমাদানের শেষ দিন।