দৌলতপুরের মোটরসাইকেল আরোহীকে কুপিয়ে খুন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরের প্রাগপুরে মোটরসাইকেল আরোহী আক্কাস (৩২) আলী নামের এক যুবককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার সাথে থাকা নাসির উদ্দিন (২৭) নামের একজন আহত। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে দৌলতপুর-ভেড়ামারা সড়কের প্রাগপুর কার্লভাটের কাছে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কুষ্টিয়া দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের রহমত আলীর ছেলে আক্কাস আলী (৩২) ও একই উপজেলার চক দৌলতপুরের সেকেন্দার আলীর ছেলে নাসির উদ্দিন (২৭) প্রাগপুরের রিপন সরকারের বাড়ি থেকে ফিরছিলেন।

পথিমধ্যে প্রাগপুর ভেড়ামারা সড়কের প্রাগপুর কার্লভাটের কাছে পৌঁছুলে  মোটরসাইকেল আরোহী আক্কাস আলীর গতিরোধ করার জন্য দুর্বৃত্তরা তার মোটরসাইকেল সামনে হাত মারে। মোটরসাইকেল আরোহী আক্কাস আলী তা উপেক্ষা করে চালাতে থাকলে দুর্বৃত্তরা তার বুকে ধারালো হেঁসো দিয়ে কোপ দিয়ে পালিয়ে যায়। অল্প কিছুদূর গিয়ে আক্কাস আলীসহ তার পেছনে থাকা নাসির উদ্দিন মোটরসাইকেল থেকে পড়ে যান। তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আক্কাস আলী মারা যান। আহত নাসির উদ্দিনকে দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম শাহীন জানান, কি কারণে তাকে খুন করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারিনি পুলিশ।