দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি :টাকা না পেলে খুন-গুমের হুমকি

দামুড়হুদা কাদিপুরের চুলব্যবসায়ী আলম দৌলতদিয়া-পাটুরিয়া ঘাট থেকে অপহৃত

 

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামের চুলব্যবসায়ী আলম (২৬) ঢাকা থেকে চুল কিনে বাড়ি ফেরার পথে পাটুরিয়া ঘাট থেকে অপহরণের শিকার হয়েছেন। অপহৃতরা তার মুক্তিপণ বাবদ দেড় লাখ টাকা চাঁদাদাবি করে আলমের পরিবারের কাছে মোবাইল করেছে। দাবিকৃত চাঁদার টাকা আজ সোমবারের মধ্যে না দিলে আলমকে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দিয়েছে অপহরণকারীরা।

অপহৃতের পারিবারিক সূত্রে জানা যায়, দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামের আমির হোসেনের ছেলে চুলব্যবসায়ী আলম হোসেন গত ২ মে শুক্রবার রাতে চুল কেনার উদ্দেশে ঢাকায় যায়। ঢাকা থেকে চুল কিনে গত ৭ মে বুধবার রাতে নাইট কোচে বাড়ি ফিরছিলেন। রাত ১২টার দিকে ঢাকা কোচটি পাটুরিয়া ঘাটে পৌঁছে ফেরির জন্য অপেক্ষা করতে থাকে। এসময় আলম কিছু খাওয়ার জন্য বাস থেকে নেমে কিছু দূর হাঁটার পর অজ্ঞাত অপহরণকারীরা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ধরে নিয়ে যায়।পরদিন ৮ মে বৃহস্পতিবার ও ১০ মে শনিবার সন্ধ্যায় অপহৃত আলমের মোবাইলফোন থেকে অজ্ঞাত অপহরণকারীরা তার বাড়িতে ফোন করে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা আজ সোমবারের মধ্যে দিতে ব্যর্থ হলে আলমকে তারা খুন করে লাশ গুম করে ফেলবে বলে জানিয়েছে।

এ ব্যাপারে গতকাল রোববার দুপুর ১টার দিকে অপহৃতের পরিবারের লোকজন দামুড়হুদা মডেল থানায় অভিযোগ করতে এলে বিষয়টি জানাজানি হয়ে যায়।দামুড়হুদা মডেল থানার ওসি শিকদার মশিউর রহমান জানান, ঘটনাস্থলটি আমার থানা এলাকার মধ্যে না হওয়ায় অপহৃতের পরিবারকে সংশ্লিষ্ট থানায় দ্রুত যোগাযোগের পরামর্শ দিয়েছি।