দেশের আঞ্চলিক সংবাদপত্রের শ্রেষ্ঠ সম্পাদকের সম্মাননা পেলেন মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন

স্টাফ রিপোর্টার: আন্তর্জাতিক জিরো পয়েন্ট অ্যাওয়ার্ড, গ্রেট কুষ্টিয়ার কাঙ্গাল হরিনাথ পদক, লেখক সংঘের বহু সাহিত্য, সংস্কৃতি, সামাজিক সংগঠনের প্রদত্ত গুণীজন সম্মাননার পর দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক ও প্রকাশক সরদার আল আমিন পেলেন দেশের আঞ্চলিক সংবাদপত্রের শ্রেষ্ঠ সম্পাদক স্বীকৃতি। গতকাল সোমবার এ স্বীকৃতি স্মারক ক্রেস্ট তুলে দেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি। রাজধানীর শাহবাগস্থ গণগ্রন্থাগারের শওকত ওসমান মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে সরদার আল আমিন এই স্বীকৃতি ক্রেস্ট গ্রহণ করেন।

আরিয়ান ডট কম গ্রুপের রেডিও টাইমস উদ্বোধন ও অপরাধ অনুসন্ধানীমূলক মেগা সিরিয়াল সিআইডির মহরত উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালায় সম্মাননা প্রদান করা হয়।  টাইম টিভি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন শান্তর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের যুগ্মসচিব পীরজাদা শহীদুল হারুন, জাতীয় সংসদ সদস্য প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য অ্যাড. হোসনে আরা বাবলী, মতিঝিল জোনের সহকারী পুলিশ কমিশনার এহসানুল ফেরদৌস।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- চিত্রপরিচালক মাহজহারুল ইসলাম খোকন। শুভেচ্ছা বক্তব্য রাখেন- দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক ও প্রকাশক সরদার আল আমিন, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান আনোয়ার-ই তাসলিমা, কান্তা মিডিয়া চেয়ারপারসন জেবিন সুলতানা কান্তা প্রমুখ।

উল্লেখ্য, মাথাভাঙ্গা সম্পাদক ও প্রকাশক সরদার আল আমিন বিভিন্ন সংগঠনের দেয়া সম্মাননা গ্রহণ করেছেন। পেয়েছেন বহু পদকও। গুণীজন হিসেবে সর্বজনবিদীত সরদার আল আমিন বহু স্মারক সম্মাননা ক্রেস্ট প্রত্যাখ্যানও করেছেন। গতকাল সোমবার দেশের শ্রেষ্ঠ আঞ্চলিক সংবাদপত্রের শ্রেষ্ঠ সম্পাদক স্বীকৃতি স্মারক গ্রহণের পর উপস্থিত সাংবাদিকদের সামনে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, কাজের স্বীকৃতি কাজের শুধু উৎসাহই দেয় না, সুপথে থাকতে সহায়তা করে। সারাদেশ জরিপ করে যারা আমাকে আঞ্চলিক সংবাদপত্রের শ্রেষ্ঠ সম্পাদক হিসেবে মনোনীত করে জাতির সামনে তুলে ধরার চেষ্টা করেছেন তাদের প্রতি আমি ও আমার মাথাভাঙ্গা পরিবার আন্তরিকভাবে কৃতজ্ঞ।

বাংলাদেশের আঞ্চলিক সংবাদপত্রের শ্রেষ্ঠ সম্পাদক হিসেবে বিশেষ সম্মানে ভূষিত হওয়ায় দর্শনা প্রেসক্লাবের পক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সভাপতি ইকরামুল হক পিপুল, সাধারণ সম্পাদক হারুন রাজু, সাবেক সভাপতি মনিরুজ্জামান ধীরু, আওয়াল হোসেন, হানিফ মণ্ডলসহ সকল সদস্য।