দুর্বৃত্তদের হাতে নিহত হাজি রমজান আলীর দাফন সম্পন্ন

জীবননগর ব্যুরো: গত শনিবার ভোরে ঢাকা অজ্ঞাত দুর্বৃত্তদের হাতে নিহত জীবননগর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজি রমজান আলীকে দাফন করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় জীবননগর কেন্দ্রীয় ঈদগা মাঠে প্রথম ও পিয়ারাতলা জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে মসজিদ প্রাঙ্গণে অবস্থিত পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার নামাজে জানাজায় সুধী, জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ীসহ সমাজের বিশিষ্টজন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শরিক হন। এদিকে হাজি রমজান আলীর ঘাতকদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি উঠেছে। কাজি টাউয়ারের সাবেক ইলেকট্রনিক্স ব্যবসায়ী হাজি রমজান আলী দুর্বৃত্তদের হাতে নিহত হওয়ার প্রতিবাদে কাজি টাউয়ারের ব্যবসায়ীরা বেলা ১টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখেন।

Jibannagar Dead Romjan Ali Janaza Pic.

জীবননগর বাজারের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী মৃত হাজি মনির হোসেনের ছোট ছেলে হাজি রমজান আলী ব্যবসায়ীক কাজে গত শুক্রবার রাতে জীবননগর থেকে ঢাকায় যান। রাত সাড়ে ৪টার দিকে তিনি সিএনজিযোগে বড় মেয়ে রিনার বাড্ডার বাসার উদ্দেশে রওনা হওয়ার পর তিনি দুর্বৃত্তদের খপ্পরে পড়েন। এরপর গত শনিবার সকালে শেরে বাংলানগর থানা পুলিশ আগারগাঁও বস্তির সামনে অবস্থিত ঢাকা সিটি করপোরেশন ডাম্পিং স্টেশনের পাশ থেকে বেওয়ারিশ হিসেবে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালমর্গে প্রেরণ করে। হত্যারহস্য উদ্ধারে পুলিশ তদন্তে নেমেছে বলে তিনি জানান। নিহত হাজি রমজান আলী স্ত্রী ও দু মেয়ে রেখে গেছেন।

এদিকে রমজান আলী অজ্ঞাত দুর্বৃত্তদের হামলায় নিহত হওয়ায় বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা রয়েছে। শোক প্রকাশ করেছেন- জেলা বিএনপির আহ্বায়ক মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস, ১ নং যুগ্মআহ্বায়ক মাহমুদ হাসান খাঁন বাবু, জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল, জীবননগর উপজেলা বিএনপির সভাপতি আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান খোকন, পৌর বিএনপির সভাপতি শাহাজান কবির, সাধারণ সম্পাদক সামসুজ্জামান ডাবলু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর কাজি নাসির ইকবাল ঠাণ্ডু, উথলী ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, সীমান্ত ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান শাহাজান আলী, হাসাদাহ ইউনিয়ন বিএনপির সভাপতি কামাল উদ্দীন সিদ্দিকী ও আন্দুলবাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আতিয়ার রহমান। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।