দামুড়হুদা উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথগ্রহণ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে চেয়ারম্যানদের এবং দামুড়হুদা উপজেলা পরিষদ মিলনায়তনে সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক সায়মা ইউনুস চেয়ারম্যানদের এবং দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফরিদুর রহমান সদস্যদের শপথবাক্য পাঠ করান। চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুর রাজ্জাক। শপথ অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন সহকারী কমিশনার মুশফিকুল আলম হালিম। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন আবু নওশের। অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক।

শপথগ্রহণকারী চেয়ারম্যানরা হলেন- দামুড়হুদা সদরে শরিফুল আলম মিল্টন, জুড়ানপুরে সোহরাব হোসেন, কুড়ুলগাছিতে এনামুল করিম ইনু শাহ ও কার্পাসডাঙ্গা ইউনিয়নে খলিলুর রহমান ভুট্টো। শপথ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশে জেলা প্রশাসক সায়মা ইউনুস বলেন, আপনার কাজ করলে আমাদের সহযোগিতা থাকবে। জনগণের ভাগ্য উন্নয়নই আপনাদের কাজ। ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের সহযোগিতা করবেন এবং জনগণকে যৌক্তিক খরচে সেবা দেবেন। নবনির্বাচিত জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে সার্বিক সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, গত ২৮ মে দামুড়হুদা উপজেলার জুড়ানপুর, কার্পাসডাঙ্গা, কুড়ুলগাছি ও দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।