দামুড়হুদায় শাহীন হত্যামামলার আসামি ডালিমকে জেলহাজতে প্রেরণ

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় শাহীন হত্যামামলার পলাতক আসামি রঘুনাথপুরের ডালিমকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা দামুড়হুদা মডেল থানার এসআই আবু জাহের ভূইয়া ডালিমকে আদালতে সোপর্দ করলে আদালতের বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল সকাল ১০টার দিকে দামুড়হুদা উপজেলার রঘুনাথপুর গ্রামে মাদক বিক্রিতে বাধা দেয়ায় আপন চাচা মাদকবিক্রেতা আলম হোসেন ও তার ছেলে ডালিম ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে নির্মমভাবে খুন করে একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শাহীনকে। ঘটনার পরপরই ঘাতক ডালিম পালিয়ে যেতে সক্ষম হলেও অপর ঘাতক নিহত শাহিনের চাচা আলম হোসেন ভারতে পালিয়ে যাওয়ার সময় উপজেলার চিৎলা এলাকায় বাসে ওঠার সময় স্থানীয় জনতার হাতে ধরা পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে পুলিশে সোপর্দ করে।

দামুড়হুদা মডেল থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, ওই হত্যাকাণ্ডে নিহত শাহীনের বড় ভাই রাসেল বাদী হয়ে চাচা আলম ও তার ছেলে ডালিমকে আসামি করে থানায় একটি হত্যামামলা দায়ের করেন। হত্যামামলার প্রধান আসামি ঘাতক আলম হোসেনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে আদালতের বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। ঘাতক আলম সেই থেকে জেলহাজতে থাকলেও হত্যাকাণ্ডের পর থেকে এ পর্যন্ত অপর ঘাতক মামলার ২নং আসামি আলমের ছেলে ডালিম পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু জাহের ভূইয়া সঙ্গীয় ফোর্স নিয়ে গত বুধবার ভোররাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার একটি খাবারের হোটেলে ম্যাসেয়ারের কাজ করা অবস্থায় তাকে গ্রেফতার করেন। ডালিমকে গতকাল শুক্রবার আদালতে সোপর্দ করলে আদালতের বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।