দামুড়হুদায় একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতকআসামি বহু অপকর্মের হোতা বাবু গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম ওরফে সিরাজ মেম্বারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করা মামলার প্রধান আসামি বহু অপকর্মের হোতা একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আক্তারুজ্জামান বাবুকে (৩৬) গ্রেফতার করেছে দামুড়হুদা থানা পুলিশ। গতকাল সোমবার বেলা ১১টার দিকে দামুড়হুদা মডেল থানার ওসি শিকদার মশিউর রহমানের নেতৃত্বে এএসআই নিয়াজ মোর্শেদ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত বাবুকে গতকাল দুপুরে আদালতে সোপর্দ করলে আদালতের বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

উল্লেখ্য,গত ২৩ জুন সোমবার বিকেলে দামুড়হুদা সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলামের নিকট মোটা অঙ্কের চাঁদা দাবি করে বাবু ও তার সাথে থাকা সাঙ্গপাঙ্গরা। সিরাজ টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। রক্তাক্ত জখম সিরাজকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা জেলা সদর হাসপাতালে এবং পরে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়। এক সপ্তাহ যাবত চিকিৎসা শেষে তিনি বাড়ি ফেরেন।

এ ঘটনায় সিরাজ বাদী হয়ে গত ২৮ জুন দামুড়হুদার পুরাতন বাস্তপুরের আলম হোসেনের ছেলে বাবুসহ মোট ৫ জনের নাম উল্লেখ করে দামুড়হুদা থানায় একটি মামলা দায়ের করেন। দামুড়হুদা মডেল থানার ওসি শিকদার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, বাবু একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।