দামুড়হুদার বোয়ালমারী ছাগলাহাটের নিকট নৃশংসতা: মাথায় গুলি করে অজ্ঞাত ব্যক্তি খুন


দামুড়হুদা অফিস/প্রতিনিধি: চুয়াডাঙ্গা দামুড়হুদার বোয়ালমারী সদরপুকুর ছাগলাহাটের নিকট থেকে গুলিবিদ্ধ ছিন্নভিন্ন মস্তিস্কের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ লাশ উদ্ধার করে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে ময়নতাদন্ত সম্পন্ন করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশের পরিচয় মেলেনি। তবে অজ্ঞাত স্থান থেকে ফোনে পুলিশকে জানিয়েছে, নিহত ব্যক্তি মুজিবনগর এলাকার রহুল। কেউ কেউ বলেছে, ওই ব্যক্তি আশরাফপুরের ফারুকের কি-না তা খতিয়ে দেখা দরকার।

জানা গেছে, দামুড়হুদার নতিপোতা ইউনিয়নের বোয়ালমারী ছাগল হাটের অদূরে মস্তিস্ক ছিন্নভিন্ন লাশ দেখে স্থানীয়রা চমকে ওঠে। তারা খবর দেয়া পুলিশে। গুলিতে মাথা ও মুখোমণ্ডল বিকৃত হওয়ার কারণে শনাক্ত করা কঠিন হয়ে পড়ে। স্থানীয়রা বলেছে, গতপরশু রোববার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে গুলির শব্দ পাওয়া যায়। তখনই এ খুনের ঘটনা দুর্বৃত্তরা ঘটিয়ে থাকতে পারে। খবর পেয়ে গতকাল সোমবার সকালে চুয়াডাঙ্গার এএসপি (সার্কেল) কামরুজ্জামান ও দামুড়হুদা মডেল থানার ওসি আহসান হাবিব সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে দামুড়হুদা থানায় নেন। পরে বেলা সাড়ে ১১টার দিকে ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা জেলা সদর হাসপাতালমর্গে পাঠান। বিকেলে ময়নাতদন্ত মেষে লাশের পরিচয় না মেলাই আঞ্জুমান মফিদুলে তার দাফন সম্পন্ন করার জন্য পুলিশের পক্ষ থেকে চুয়াডাঙ্গা পৌর মেয়রের নিকট আবেদন করা হয়। হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা না গেলেও সে প্রতিপক্ষ সন্ত্রাসীদের হাতে খুন হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান দামুড়হুদা মডেল থানার ওসি আহসান হাবিব। তিনি আরও জানান, সকাল ১০টার দিকে অজ্ঞাতস্থান থেকে এক ব্যক্তি মোবাইলফোনে জানায় নিহত ব্যক্তির নাম রুহুল। ওর বাড়ি মুজিবনগরে। ও খারাপ মানুষ তাই ওকে হত্যা করা হয়েছে। এ নিয়ে আপনারা কোনো নিরীহ মানুষকে হয়রানি করবেন না। তার পরিচয় জানতে চাইলে সে বলে আমার পরিচয় জেনে আপনার লাভ নেই। আমি মেহেরপুরের দায়িত্বে আছি। বাদবাকি আপনি জেনে নেন বলে মোবাইলফোন বন্ধ করে দেয়।

অজ্ঞাত পরিচয়ের রাশের আনুমানিক বয়স ৩৫ থেকে ৪৫ বছর। পরনে ছিলো খয়েরি শাদা ছাপা লুঙ্গি। পাশে ছিলো বার্মিজ শ্রেণির চপ্পল, শাদার ওপর কালো ছাপা জামা।