দামুড়হুদার পীরপুরকুল্লার মাদরাসাছাত্র মিজানুর অপহরণ :তিনদিন পেরিয়ে গেলেও মেলেনি সন্ধান

 

 

ভ্রাম্যমাণ প্রতিনিধি: দামুড়হুদা পীরপুরকুল্ল্যা গ্রামের মাদরাসাছাত্র মিজানুর অপহরণের ৩ দিন অতিবাহিত হলেও কোনো সন্ধানমেলেনি। অনেক খোঁজাখুঁজির পরও ছেলেকে না পাওয়ায় হতাশায় জীবনযাপন করছে তার পরিবারের সদস্যরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৮টার দিকে। এনিয়ে গতকাল সোমবার দামুড়হুদা মডেল থানায় অপহরণের ঘটনার দুজনকে আসামি করে দায়ের করেছে অভিযোগ।

জানাগেছে, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামের নতুনপাড়ার আব্দার আলী মণ্ডলের ছোট ছেলে কার্পাসডাঙ্গা দাখিল মাদরাসার ৮ম শ্রেণির ছাত্র মিজানুর রহমান (১৬) চুয়াডাঙ্গা থেকে গত শনিবার বাড়ি ফেরার পথে আরামডাঙ্গা তিন রাস্তা মোড়ে পৌঁছুলে একই গ্রামের অস্তির আলীর ছেলে আমির হামজা (৩০) ও কুড়–লগাছি ইউনিয়নের সদাবরী গ্রামের নুর মোহাম্মদের ছেলে ইয়াকুব আলীসহ (৩৫) ৪/৫ জন দুর্বৃত্ত অস্ত্রের মুখে জিম্মি করে তাকে অপহরণ করে নিয়ে যায়।

মিজানুরের বড় ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শিকদার মশিউর রহমান মাথাভাঙ্গাকে জানান, বিষয়টি আমি অবগত নয়, তবে লিখিত অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।