দামুড়হুদার দুধপাতিলার আজাদের কাণ্ড : স্কুল শিক্ষিকাকে প্রকাশ্যে চড়-থাপ্পড়

 

দর্শনা অফিস: দর্শনা আনোয়ারপুরের এক স্কুল শিক্ষিকাকে প্রকাশ্যেই চড়-থাপ্পড় মারলেন দামুড়হুদার দুধপাতিলা গ্রামের পরিবার পরিকল্পনা সহকারী আজাদ। কেন কী কারণে এ ঘটনার সৃষ্টি হয়েছে তা জানা না গেলেও ঘটনাটি এলাকায় ব্যাপক ক্ষোভের সঞ্চার করেছে। আজাদের শাস্তির দাবি তুলেছে অনেকেই।

অভিযোগে জানা গেছে, দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের বড়দুধপাতিলা গ্রামের বাবুর ছেলে আজাদ ছোট বেলা থেকেই বেয়াড়া প্রকৃতির। বেশ কিছুদিন আগে চুয়াডাঙ্গার দীননাথপুর এলাকার এক স্কুল শিক্ষিকাকে আজাদ বিয়ে করলেও কিছুদিনের মাথায় বিচ্ছেদ ঘটে। বিয়ে-বিচ্ছেদের নেপথ্যে ছিলো পরকীয়া। আজাদ হাউলী ইউনিয়ন পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কেন্দ্রের সহকারী পরিদর্শকের দায়িত্বে আছেন।

প্রত্যক্ষদর্শীরা বলেছে, গতকাল রোববার বিকেলে দর্শনা আনোয়ারপুরের এক স্কুলশিক্ষকার সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আজাদ ক্ষিপ্ত হয়ে প্রকাশ্য জনসম্মুখে অশ্লীল ভাষায় গালাগালিসহ চড়-থাপ্পড় মারেন। উপস্থিত জনতা কিছু বুঝে ওঠার আগেই সটকে পড়েন আজাদ। এ ঘটনায় স্কুলশিক্ষিকার পক্ষ থেকে কোনো প্রকার আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে কি-না তা জানা না গেলেও স্থানীয়রা আজাদের শাস্তির দাবি তুলেছে। আজাদ ও স্কুলশিক্ষিকার মধ্যে চড়-থাপ্পড়ের ঘটনায় কেউ কেউ বলেছে, নেপথ্যে রহস্য রয়েছে। আসলে নেপথ্যে কী রহস্য তা খতিয়ে দেখে আজাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া উচিত বলে সচেতনমহল মনে করছে। এ বিষয়ে আজাদের কাছে মোবাইলফোনে জানতে চাওয়ার চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।