দামুড়হুদার তারানীপুর থেকে ৩টি বোমা উদ্ধার

 

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার হাউলী ইউনিয়নের তারানীপুর থেকে শক্তিশালী ৩টি বোমা উদ্ধার করেছে দামুড়হুদা থানা পুলিশ। গতকাল শুক্রবার রাত পৌনে ১০টার দিকে এ বোমাগুলো উদ্ধার করা হয়েছে। বোমা উদ্ধারের ঘটনা এলাকায় ছড়ালে বিরাজ করে থমথমে অবস্থা। আইনশৃঙ্খলার অবনতি উত্থাপন করে অভিযোগ করে এলাকাবাসী।

জানা গেছে, দামুড়হুদার জয়রামপুর কাঁঠালতলা নামক স্থানের অদূরবর্তী শেখ ভাটার পশ্চিম দিকের এক আমগাছের নিচে ৩টি বোমা দেখতে পায় এলাকাবাসী। হাউলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম এলাকাবাসীর পক্ষে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মশিউর রহমানকে বিষয়টি অবগত করালে এসআই জামাল সঙ্গীয় ফোর্স নিয়ে পৌঁছান ঘটনাস্থলে । আমগাছের নিচে বোমা ৩টি পড়ে থাকতে দেখে সতর্কতা অবলম্বন করে উদ্ধার করে থানা পুলিশ। দামুড়হুদা মডেল থানার এসআই জামাল বলেন, বোমাগুলোর স্থান ছিলো অনেকটা নিরিবিলি। ঘটনাস্থলের আমগাছটির নিচে থেকে এক দেড়শ গজ দূরে রয়েছে একটি বাড়ি। এ বাড়ির মালিকের নাম মোতালেব হোসেন। যে গাছটির নিচে বোমা ৩টি ছিলো ওই গাছের কয়েকটি ঝরা পাতা ছিলো বোমার ওপর।

বিশিষ্ট সমাজসেবক হাউলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম এ বিষয়ে বলেন, আমাদের হাউলী ইউনিয়নে আইনশৃঙ্খলার চরম অবনতি লক্ষ্য করা যাচ্ছে। মার্ডার, শিশু হত্যা, ঘুমন্তকে রক্তাক্ত জখম, মুরগি ব্যবসায়ীকে কোপানোর পর বাকি ছিলো বোমা। এভাবে চলতে থাকলে আমাদের পালাতে হবে গ্রাম ছেড়ে। এলাকাবাসী রয়েছে চরম আতঙ্কে। মনে সংশয় কী জানি কখন কী হয়! দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মশিউর রহমান বলেন, আইনশৃঙ্খলার অবনতি মোটেই সত্য নয়। আমরা দিন-রাত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি।