দামুড়হুদার ছোট দুধপাতিলা বাগানে যুবকের লাশ : পরিচয় মেলেনি

স্টাফ রিপোর্টার/দামুড়হুদা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ছোট দুধপাতিলা গ্রামের রেল লাইনের পাশে মাঠের একটি আমবাগান থেকে অজ্ঞাত পরিচয়ের (৩০) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। যুবকের গলায় কাঁচা কোস্টার আঁশ দিয়ে ফাঁস লাগিয়ে গাছের সাথে ঝুলিয়ে বেঁধে রাখা ছিলো। তবে ঝুলে থাকা মৃতদেহের আলামত দেখে স্থানীয় অনেকেই মন্তব্য করতে গিয়ে বলেছেন, এটা আত্মহত্যা বলে মনে হচ্ছে না। হত্যা। পুলিশ প্রকৃত ঘটনার নেপথ্য উন্মোচনের প্রক্রিয়া শুরু করেছে।

গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ওই গ্রামের এক যুবক মাঠে ঘাস কাটতে যাওয়ার সময় ইসমাইল বিশ্বাসের আমবাগানে অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। পরে এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানালে দামুড়হুদা মডেল থানার এসআই আফজাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন এবং ময়নাতদন্তের জন্য বিকেল ৪টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে পাঠান। ময়নাতদন্ত শেষে মরদেহ হাসপাতালমর্গেই রাখা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামান জানান, পাটের আঁশ দিয়ে গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতের পরনে চেক লুঙ্গি ও হাফ চেক ছাই রঙের শার্ট ছিলো এবং তার গায়ের রঙ শ্যামলা। উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় মেলেনি। সদর হাসপাতালের চিকিৎসক ডা. মশিউর রহমান বলেছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।