দামুড়হুদার কুড়ুলগাছিতে করিমনের চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত

 

স্টাফ রিপোটার: শ্যালোইঞ্জিন চালিত অবৈধ যান করিমনের চাকায় পিষ্ট হয়ে তিন বছরের স্মৃতি নিহত হয়েছে। নিহত স্মৃতি দামুড়হুদা কুড়ুলগাছির লিয়াকত আলীর মেয়ে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পাশের রাস্তা পার হতে গেলে দ্রুত গতিতে ছুটে চলা করিমনের ধাক্কায় আছড়ে পড়ে চাকায় পিষ্ট হয়। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। ভর্তির কিছুক্ষণের মাথায় স্মৃতি মারা যায়। গতরাতেই স্মৃতির মতৃদেহ তার নিজ গ্রামে নিয়ে দাফনের প্রক্রিয়া করা হয়।

কুড়ুলগাছি প্রতিনিধি জানিয়েছেন, দামুড়হুদা কুড়ুলগাছির বাজার থেকে যাত্রী বোঝাই করে একটি করিমন নতুনগ্রামের উদ্দেশে রওনা হয়। দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের মাঠপাড়া স্কুলের নিকট পৌঁছুলে স্কুলমাঠে খেলা খেলার সময় দ্রুত রাস্তায় উঠলে চলন্ত করিমনের নিচে পড়ে এবং স্মৃতির বুকের ওপর দিয়ে চাকা চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যাত্রীভর্তি করিমনটি যখন কুড়ুলগাছি মাঠপাড়ার স্কুলের নিকট পৌঁছায় তখন স্মৃতি রাস্তার ধারে খেলা করছিলো। করিমনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই স্মৃতি মারা যায় বলে গুঞ্জন ছড়িয়ে পড়ে। স্থানীয় জনগণ দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে মারা যায় স্মৃতি। এদিকে অবস্থা বেগতিক দেখে করিমনচালক পালিয়ে যায়। নিহতর লাশ নিজ বাড়িতে নেয়া হলে গ্রামজুড়ে নেমে আসে শোকের ছায়া। স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে আকাশ। আজ সকাল ৯টায় স্থানীয় কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন পরিবারের লোকজন।