দামুড়হুদার কুতুবপুরে গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা : দুর্ঘটনা : চুল ব্যবসায়ী আনারুলের মৃত্যু : আহত ১

দর্শনা অফিস/ভ্রাম্যমাপ্রতিনিধি: মোটরসাইকেল দুর্ঘটনায় দামড়হুদা পীরপুরকুল্লার চুল ব্যবসায়ী আনারুল নিহত হয়েছেন। আহত হয়েছে কুতুবপুরের উজ্জ্বল। তাকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

গতকাল শনিবার বেলা ১১টার দিকে দামুড়হুদার কার্পাসডাঙ্গা-কুতুবপুর সড়কের কুতুবপুর কবরস্থানের বাঁকে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা মেরে এ হতাহতের ঘটনা ঘটে।

জানা গেছে, গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামে যুগীরপাড়ার শওকত আলীর ছেলে চুলব্যবসায়ী আনারুল ইসলাম ও একই ইউনিয়নের কুতুপুর গ্রামের শফিউদ্দীনের ছেলে উজ্জ্বল হোসেন কার্পাসডাঙ্গা থেকে মোটরসাইকেল যোগে বয়রা যাচ্ছিলেন। এ সময় কুতুবপুর গোরস্তানের নিকট পৌঁছুলে আনারুল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ধারের বাবলা গাছে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন আনারুল। মারাত্মকভাবে জখম হন মোটরসাইকেল আরোহী উজ্জ্বল। উজ্জ্বলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকালই সন্ধ্যার পর স্থানীয় গোরস্তানে শোকাবহ পরিবেশে আনারুলের লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।