দর্শনা পরানপুরে মালয়েশিয়া ফেরত যুবক রুবেলের বিরুদ্ধে দু স্কুলছাত্রীকে অপহরণ মামলা : রুবেল গ্রেফতার

 

দর্শনা অফিস: মালয়েশিয়া থেকে মোবাইলফোনে কলেজছাত্রীর সাথে প্রেমসম্পর্কের পর বিয়ের ঘটনা অস্বীকার করলেও অবশেষে অপহরণের অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হলো রুবেল। দু স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ তুলে রুবেলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মোবাইলফোনে কলেজছাত্রীকে বিয়ের ঘটনায় মানবধিকার সংস্থায় অভিযোগ করা হয়েছে।

মামলার এজাহারসূত্রে জানা গেছে, দর্শনা পৌর শহরের পরানপুর স্কুলপাড়ার গাজী রহমানের ছেলে মালয়েশিয়া থেকে ছুটিতে আসা রুবেল ও তার সাঙ্গপাঙ্গ গত সোমবার সকাল ৯টার দিকে একই মহল্লার দু স্কুলছাত্রীকে দর্শনা চটকাতলা নামক স্থান থেকে অপহরণ করে। পরে ওই দু স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে রুবেলের বিরুদ্ধে দামুড়হুদা থানায় অপহরণ মামলা দায়ের করেন। গতকাল বুধবার সকালে রুবেলকে গ্রেফতার করেছে বলে জানিয়েছেন দর্শনা আইসি ইনচার্জ এসআই মিজানুর রহমান।

এদিকে রুবেলের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন দর্শনা শান্তিপাড়ার এক কলেজছাত্রী। অভিযোগে জানা গেছে, ওই কলেজছাত্রীর সাথে বছর তিনেক ধরে মোবাইলফোনে প্রেমসম্পর্ক গড়ে তোলে রুবেল। গভীর প্রেমসম্পর্কে ২০১২ সালের ১০ ডিসেম্বর মোবাইলফোনেই তাকে বিয়ে করে রুবেল। চুয়াডাঙ্গা বড়বাজার এলাকার কাজি শামসুল হকের কাছে এ বিয়ে কার্যক্রম সম্পন্ন করা হয়। গত ১৬ জুলাই মালয়েশিয়া থেকে ছুটিতে দেশে ফিরেছে রুবেল। দেশে ফিরে ওই কলেজছাত্রীর সাথে প্রেম ও বিয়ের কথা অস্বীকার করে। এ ঘটনায় ওই ছাত্রী দামুড়হুদা থানায় রুবেলের বিরুদ্ধে অভিযোগ করলেও কোনো সুফল হয়নি।