দর্শনায় ভারতীয় শাড়িসহ ঈশ্বরদী পিয়ারাখালীর আরমান আটক

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের চোরাচালান বিরোধী অভিযান
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় শাড়িসহ এক ব্যক্তিকে আটক করেছে। গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে দর্শনা বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে। পরে মামলাসহ দামুড়হুদা থানায় হস্তান্তর করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, দামুড়হুদার ডুগডুগি বাজারে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অবস্থান করাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দর্শনা বাসস্ট্যান্ডে এক ব্যক্তি ভারতীয় শাড়ি-কাপড়সহ অবস্থান করছে। এমন সংবাদ জানতে পেরে এসআই ইব্রাহিম আলী, এসআই আমির আব্বাস, এএআই তরিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সেখান অভিযান চালান। এ সময় প্লাস্টিকের বস্তাভর্তি ২০ পিস ভারতীয় শাড়িসহ আটক করা হয় আরমানকে। আটককৃত ব্যক্তি নিজেকে পরিচয় দিতে গিয়ে বলেছে, সে পাবনা জেলার ঈশ্বরদী থানার পিয়ারাখালী জামতলা গ্রামের মৃত আব্দুল কাদের ছেলে আরমান। তাকে চোরাইপথে অবৈধভাবে ভারতীয় শাড়ি আনা ও নিজ হেফাজতে রাখার দায়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনেরই ২৫-বি(১) ধারায় মামলাসহ দামুড়হুদা থানায় হস্তান্তর করা হয়েছে।
আটককৃত আরমান জিজ্ঞাসাবাদে বলে, দর্শনা জয়নগর সীমান্ত থেকে শহিদুলের সহযোগিতায় চোরাইপথে শাড়িগুলো নিয়ে ঈশ্বরদী যাওয়ার উদ্দেশে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলো সে।