ঠিকাদার তুফান শেখের ওপর মেহেরপুর পৌর কাউন্সিলর মনির হামলা

মেহেরপুর অফিস: ঠিকাদারি কাজ নিয়ে প্রতিপক্ষ দুটি গ্রুপের মধ্যে কথা কাটিকাটির এক পর্যায়ে মেহেরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ঠিকাদার তুফান শেখের ওপর হামলা করেছেন ১ নং ওয়ার্ড বিএনপির সদস্য পৌর কাউন্সিলর মনিরুল ইসলাম মনির নেতৃত্বে কতিপয় যুবক। এ ঘটনায় মেহেরপুর থানায় একটি এজাহার দাখিল করেছেন ঠিকাদার তুফান শেখ। এছাড়া গতরাতে শহরে একটি বিক্ষোভ মিছিল করেছেন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

জানা যায়, মেহেরপুর পৌরসভার একটি প্রকল্পের কাজ নিয়ে ঠিকাদার তুফান শেখের সাথে ১ নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা মনিরুল ইসলাম মনির বিরোধ বাধে। এক পর্যায়ে গত মঙ্গলবার বেলা আড়াইটার দিকে ঠিকাদার তুফান শেখের ওপর হামলা চালায় প্রতিপক্ষ। এ সময় তিনি পালিয়ে প্রাণে বাঁচেন। এ ঘটনায় ওই দিন বিকেলে তুফান শেখ বাদী হয়ে মনিরুল ইসলাম মনিসহ ৪ জনকে আসামি করে মেহেরপুর সদর থানায় একটি এজহার দাখিল করেছেন।

এদিকে গতরাত সাড়ে ৮টার দিকে যুবলীগের সহসভাপতি মাসুদের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বেরা হয়। ১ নং ওয়ার্ড বিএনপির সদস্য কাউন্সিলর মনিরুল ইসলাম মনির গ্রেফতারে দাবি জানিয়ে ওই বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক রিংকু মাহমুদ, যুবলীগ নেতা মো. রায়হানুজ্জামান আরিফ, মাসুম, মিনহাজ, বিপ্লব প্রমুখ। নতুনপাড়া মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা দুলাল প্রমুখ। এদিকে গতরাতে মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, এ ঘটনায় একটি লিখিত এজাহার পেয়েছি এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে।