ঝিনাইদহ মহেশপুরের দু জামায়াত নেতা নিখোঁজ!

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর থেকে দু জামায়াত নেতা নিখোঁজ হয়েছেন। পরিবারের সদস্যরা এ তথ্য দিয়ে বলেছে, গতকাল রোববার বিকেল ৫টা থেকে দত্তনগর কৃষিফার্ম এলাকা তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এরা হলেন- মহেশপুর উপজেলা জামায়াতের প্রচার সম্পাদক নজরুল ইসলাম (৪৮) এবং দলের রাজনৈতিক সেক্রেটারি নাসির উদ্দীন মাস্টার (৬৭)।

নজরুল ইসলাম মহেশপুর উপজেলার বেগমপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে ও মহেশপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের সাবেক কমিশনার এবং  নাসির উদ্দীন মাস্টার একতারপুর গ্রামের মৃত এরশাদ মণ্ডলের ছেলে ও বৈচিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। এ ঘটনায় এক প্রেসবিজ্ঞপ্তিতে উপজেলা জামায়াত নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করেছেন।

মহেশপুর উপজেলা জামায়াতের আমির আব্দুল হাই জানান, গতকাল রোববার বিকেল ৫টার দিকে দত্তনগর ফার্ম এলাকা থেকে প্রশাসনের লোক পরিচয় দিয়ে দু জামায়াত নেতাকে ধরে নিয়ে যায় শাদা পোশাকধারী কয়েকজন। পরে তাদের পরিবারের পক্ষ থেকে প্রশাসনের সাথে যোগাযোগ করা হলে তারা কোনো খোঁজ দিতে পারেননি।

এ বিষয়ে ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, মহেশপুর উপজেলার দত্তনগর ফার্ম এলাকা থেকে পুলিশ কাউকে আটক করেনি। তিনি সাংবাদিকদের কাছ থেকে দু জামায়াত নেতা নিখোঁজের কথা শুনেছেন।