ঝিনাইদহে মাদকদ্রব্যসহ তিনজন আটক

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহ ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১২০ বোতল ফেনসিডিলসহ মনসুর আলী (৩০) ও আরিফুল ইসলাম রাকিব (২২) নামের দু মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল রোববার সকালে কালীগঞ্জ উপজেলার বানুড়িয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

ঝিনাইদহ ডিবি পুলিশের এসআই রফিকুল ইসলাম জানান, ফেনসিডিল পাচারের গোপন সংবাদ পেয়ে তারা বানুড়িয়া গ্রামে অভিযান চালান। এ সময় তারা ওই গ্রামের মোশারফ বিশ্বাসের বাড়ির মধ্যে থেকে ৭০ বোতল এবং  নিজেদের তৈরি আরও ৫০ বোতলসহ মোট ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। একই সাথে বানুড়িয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে মনসুর আলী ও মোশারফ বিশ্বাসের ছেলে  আরিফুল ইসলাম রাকিবকে আটক করা হয়। এদিকে ৬০ গ্রাম গাঁজাসহ আহসান হাবীব আজাদ (৩৭) নামে বাংলালিংক’র ঝিনাইদহের ডিস্ট্রিবিউশন ম্যানেজারকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে ঝিনাইদহ শহরের অগ্নিবিনা সড়কের বাংলালিংক অফিস থেকে তাকে আটক করা হয়। আজাদ সদর উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ জানতে পারে বাংলালিংক’র ম্যানেজার মাদকব্যবসা করছে। সংবাদের ভিত্তিতে এসআই আমিনুল ইসলাম বাংলালিংক অফিসে অভিযান চালান। এ সময় অফিস থেকে ৬০ গ্রাম গাঁজাসহ আহসান হাবীব আজাদকে গ্রেফতার করা হয়। এদিকে আজাদের সহকর্মীরা অভিযোগ করেছেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে আজাদকে পুলিশ গ্রেফতার করে গাঁজাসহ আদালতে সোপর্দ করেছে।