ঝিনাইদহে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

 

 

ঝিনাইদহ অফিস:ঝিনাইদহের কালীগঞ্জে অ্যাপেন্ডিসাইটিস অপারেশন করার পর খোকন চন্দ্র দাস (৪০) নামে এক রোগী মারা গেছেন। রোগীর পরিবারের সদস্যদের দাবিঅ্যানেসথেশিয়া বিশেষজ্ঞের সহায়তা ছাড়াই অপারেশন করায় তিনি মারা গেছেন। গত রোববার রাত ১০টার দিকে অপারেশন করার পর গতকাল সোমবার সকালে খোকন চন্দ্র দাসের মৃত্যু হয়।

খোঁজনিয়ে জানা যায়, খোকন চন্দ্র উপজেলার আলাইপুর গ্রামের ভোলানাথ দাসের ছেলে।কালীগঞ্জ শহরের প্রধান বাসস্টান্ডে সুমন ক্লিনিকে উপজেলার আলাইপুর গ্রামেরখোকনকে পেটে ব্যথার কারণে শনিবার ভর্তি করে তার পরিবারের সদস্যরা। একদিন পররোববার দিবাগত রাতে সুমন ক্লিনিকের মালিক ডাক্তার নুরুন্নবী তার অপারেশনকরেন। অপারেশনের পর তার জ্ঞান ফেরেনি। সোমবার সকাল ৮টার দিকে তিনি মারাযান।

নিহত খোকনের চাচাতো ভাই অসিম কুমার ও ভাগ্নে প্রবীর কুমার দাসজানান, রোববার রাতে অপারেশনের পর থেকে তার আর জ্ঞান ফেরেনি। এরপর সোমবারসকাল ৮টার দিকে তিনি মারা যান। তাদের দাবি ডাক্তার ভুল চিকিৎসার কারণেইখোকন মারা গেছেন।সুমন ক্লিনিকের মালিক ডাক্তার নুরুন্নবী রোগীমৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অ্যাপেন্ডিসাইটিস রোগী খোকন আগেথেকেই রক্ত শূন্যতায় ভুগছিলেন। রোববার রাত ১০টার দিকে তার অপারেশন করা হয়।এরপর সোমবার সকালে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময় স্ট্রোক করেতিনি মারা যান।