ঝিনাইদহে বিয়ের একদিন পর মেহদীর রঙ মুছে গেলো : নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের ভিটস্বর গ্রামে বিয়ের একদিন পর কান্তি বিশ্বাস (১৬) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল বুধবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে গৃবধূর লাশ উদ্ধার করে। সে শৈলকূপা উপজেলার দুধসর ইউনিয়নের ভিক্ষাকুল গ্রামের বিষ্ণুপদ বিশ্বাসের মেয়ে।

এলাকাবাসীসূত্রে জানা যায়, গত মঙ্গলবার কান্তি বিশ্বাস ও উৎপল বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের একদিন পর বুধবার সকাল ১০টায় গৃহবধূর ঝুলন্ত লাশ ঘরের আড়ায় পরিবারের সদস্যরা দেখতে পায়। এই নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্ঠি হয়েছে। আসলে হত্যা না আত্মহত্যা বিষয়টি নিয়ে এলাকাবাসী সন্দিহান।

বিষয়টি নিয়ে শৈলকূপা উপজেলার দুধসর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়ুব জোয়ার্দ্দার জানান, মেয়ের পরিবারের পক্ষ থেকে আমার ঘটনাস্থলে গিয়ে ছিলাম এবং জানতে পারি আত্মহত্যা করেছে। মেয়েটি এবার এসএসসি পরিক্ষার্থী ছিলো। তার অমতে বিয়ে দেয়ায় ও বিয়ের পরে জানতে পারে স্বামী উৎপল আগেও একবার বিয়ে করেছিলো। হয়তো এই ক্ষোভে মেয়েটি আত্মহত্যা করতে পারে। ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, গৃহবধূ কান্তি বিশ্বাস আত্মহত্যা করেছে বলে শুনেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।