ঝিনাইদহে পরকীয়ায় বাঁধা : একই রশিতে শ্যালিকা-দুলাভাইয়ের আত্মহত্যা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে পরকীয়ায় বাঁধা পেয়ে গাছে একই রশিতে ঝুলে শ্যালিকা ও দুলাভাই আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাতে সদর উপজেলার পূর্ব তেঁতুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। পূর্ব তেঁতুলবাড়িয়া গ্রামের মন্টু মোল্লার ছেলে বিল্লাল হোসেন (২৫) ও একই গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে নারিকেলবাড়ীয়া জেডএম মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী কলি খাতুন (১৪) এ আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে।
নারিকেলবাড়ীয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ বদিউর রহমান জানান, পূর্ব তেঁতুলবাড়ীয়া গ্রামের মন্টু হোসেনের ছেলে বিল্লাল হোসেনের সাথে একই গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে সুমির বিয়ে হয়। এর কিছুদিন পরই সুমির ছোট বোন কলির সাথে বিল্লাল হোসেন পরকীয়ায় জড়িয়ে পড়ে। গত এক সপ্তাহ আগে বিল্লাল ও কলি পালিয়ে যায়। পরিবারের সদস্যরা তাদের বাড়ি ফিরিয়ে আনে। পরে মঙ্গলবার রাতে বাড়ির পাশের একটি কড়াই গাছের সাথে একই রশিতে দু’জন ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা পুলিশকে খবর দেয়া হলে লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে হচ্ছে একটি আত্মহত্যা। এ ঘটনায় থানায় এখনও মামলা হয়নি বলেও জানান তিনি।
ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিটন জানান, ৪ বছর আগে বিল্লাল হোসেনের সাথে কলির বোন পিংকি খাতুনের বিয়ে হয়। তাদের দু বছরের একটি সন্তান রয়েছে। একপর্যায়ে দুলাভাই বিল্লাল হোসেনের সাথে কলির প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। ১০ দিন আগে তারা পালিয়ে যায়। জানতে পেরে অনেক চেষ্টার পর গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে তাদের ফিরিয়ে আনা হয়। অবশেষে রাতের কোনো এক সময় গ্রামের পীরতলা মাঠের একটি কড়ই গাছে একই রশিতে ঝুলে তারা আত্মহত্যা করে।