ঝিনাইদহে নিখোঁজের ৩ দিন পর সেপটি ট্যাংকি থেকে গৃহবধূর লাশ উদ্ধার

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে নিখোঁজের ৩ দিন পর সেপটি ট্যাংকি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। শহরের উপ-শহরপাড়ার একটি সেপটি ট্যাংকি থেকে মনোয়ারা খাতুন (৪৬) নামে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। তিনি একই এলাকার নতুন কোর্টপাড়ার আব্দুর রহিম মহুরারের স্ত্রী। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। মনোয়ারা খাতুনকে হত্যার পর লাশ সেপটি ট্যাংকির মধ্যে লুকিয়ে রাখা হয়েছিলো বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় সন্দেহ ভাজন এক নারীকে পুলিশ আটক করেছে।

ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে উপশহর পাড়ার ইফতেখারুল আলমের বাড়ির সেপটি ট্যাংকি থেকে সকাল ১০টায় লাশটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থলে একজন মহিলা ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন। নিহতের স্বামী আব্দুর রহিম মহুরার জানান, গত তিনদিন ধরে তার স্ত্রী নিখোঁজ ছিলেন। স্ত্রী নিখোঁজের ব্যাপারে সন্ধানের দাবিতে তিনি মাইকিং ও করেন।

এদিকে এলাকাবাসী জানিয়েছে, মৃত মনোয়ারা খাতুন জৈনিক পড়শির নিকটে এনজিওর লোন নেয়া বিষয়ে পাওনা টাকা চায়তে গেলে দু পক্ষের বাগবিতণ্ডা হয়। এনজিওর লোনের পাওনা টাকা লেন-দেন সংক্রান্ত কারণে জৈনিক পড়শি কতৃক তাকে হত্যা করা হতে পারে বলে প্রতিবেশীরা মনে করছে।