ঝিনাইদহে ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ : চালক ও হেলপার দগ্ধ

 

স্টাফ রিপোর্টার: মঙ্গলবার রাতে হরতালের সমর্থনে ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে চালক ও হেলপার দগ্ধ হয়েছে। পরে তাদের দগ্ধ অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইবি ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাইমিনুল ইসলাম সোহাগ বলেন, ‘সুনির্দিষ্ট কোনো অভিযোগে ছাড়াই পুলিশ ছাত্রদল সভাপতি ওমর ফারুককে গ্রেফতার করেছে। এ গ্রেফতারের প্রতিবাদে বুধবার ভোর ৬টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলায় ৩৬ ঘণ্টা হরতাল পালিত হবে।

জানা গেছে, হরতালের সর্মথনে মঙ্গলবার রাত ৯টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের শান্তিডাঙ্গা নামক স্থানে একটি ধানবোঝাই ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। এসময় ট্রাক থেকে বের হতে গিয়ে হেলপার সাইফুল ইসলাম (২৫) আহত হন।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অফিসার ইনচার্জ (ওসি) মহিবুল ইসলাম জানান, ঢাকা মেট্রো ট ১১-২৮৭৩ ধানবোঝাই ট্রাকটি ঝিনাইদহ থেকে কুষ্টিয়া অভিমুখে আসছিল। এ সময় অবরোধকারীরা পেট্রোলবোমা ছুঁড়ে মারলে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। ট্রাকহেলপার সাইফুল ইসলাম দ্রুত বের হওয়ার চেষ্টা করলে সে আহত হয়। পরে কুষ্টিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়।

উল্লেখ্য, ইবি শাখা ছাত্রদলের সভাপতি ওমর ফারুককে সোমবার দুপুর ১টার দিকে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বোয়ালিয়া বাজার থেকে শৈলকুপা থানা পুলিশ গ্রেফতার করে।