ঝিনাইদহে ছয়দিন ধরে নিখোঁজ ছাত্রদল নেতা ইলিয়াস

 

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ সদর থানা ছাত্রদলের সদস্য পাগলাকানাই ইউনিয়ন ছাত্রদলের যুগ্মসম্পাদক ইলয়াস হোসেন ছয় দিন ধরে নিখোঁজ রয়েছেন। ইলিয়াস ঝিনাইদহ সরকারি কেসি কলেজ থেকে এবছর এইচএসসি পরীক্ষা দিয়েছে। সে ঝিনাইদহ সদর উপজেলার বেড়বাড়ি গ্রামের সানারুদ্দীন মোল্লার ছেলে।

এ বিষয়ে শুক্রবার রাতে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে নিখোঁজের পরিবার। এছাড়া শুক্রবার রাতে পুলিশ সদর উপজেলার রাজাপুর গ্রাম থেকে ইলিয়াসের ব্যবহৃত মোবাইলফোন, বাইসাইকেল ও স্যান্ডেল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। এর আগে গত ২৬ মে সোমবার তিনি নিখোঁজ হন। পরিবারের দাবি উপজেলা নির্বাচন নিয়ে দ্বন্দ্বের কারণে প্রতিপক্ষ তাকে গুম করেছে।

ঝিনাইদহ সদর থানার সেকেন্ড অফিসার এসআই দাউদ হোসেন জানান, গত উপজেলা নির্বাচনের পর থেকেই ইলিয়াস বেড়বাড়ি ছেড়ে শহরের পাগলাকানাই এলাকায় থাকতো। গত সোমবার সে গ্রামে বেড়াতে গিয়ে নিখোঁজ হয়। উপজেলা নির্বাচন নিয়ে প্রতিপক্ষের সাথে ইলিয়াসের পরিবারের দ্বন্দ্ব ছিলো। এরই জের ধরে কিছুদিন আগে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। ওই বিরোধের জের ধরেই তাকে গুম করা হয়ে থাকতে পারে বলে পরিবারের সদস্যদের সন্দেহ।

ইলিয়াসের উদ্ধার হওয়া মোবাইলফোনের কললিস্ট যাচাই করে তদন্ত কাজ চলছে বলে এসআই দাউদ হোসেন জানান। তিনি বলেন, ২/১ দিনের মধ্যেই ফলাফল পাওয়া যাবে। এদিকে, ইলিয়াসের পিতা সানারুদ্দীন মোল্লা অভিযোগ করে বলেন, ছাত্রদলের সাথে যুক্ত থাকার কারণেই প্রতিপক্ষ আমার ছেলেকে গুম করেছে।

এ বিষয়ে ঝিনাইদহ জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু জানান, গুম হওয়া ইলিয়াস ছাত্রদলের ঝিনাইদহ সদর উপজেলা কমিটির সদস্য ও পাগলাকানাই ইউনিয়ন ছাত্রদলের যুগ্মসম্পাদক ছিলেন।