ঝিনাইদহে ঘুমন্ত স্ত্রীর পাশে ধারালো অস্ত্র দিয়ে স্বামীকেকুপিয়ে খুন

চুয়াডাঙ্গার দশমাইল বাজারের কাঁচামাল ব্যবসায়ী খালেক নৃশংসতার শিকার

 

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ জেলা সদরের এনায়েতপুর গ্রামের আব্দুল খালেক (৪৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গতকালশনিবার ভোররাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক এনায়েতপুরের লুৎফর রহমান মণ্ডলের বড় ছেলে।তিনি চুয়াডাঙ্গা জেলা সদরের বদরগঞ্জ দশমাইলে কাঁচামালের ব্যবসা করতেন। ঘুমন্ত স্ত্রীর পাশে কুপিয়ে খুনের নেপথ্য উন্মোচনে পুলিশ তদন্ত শুরু করলেও ঘাতককে শনাক্ত করতে পারেনি। তবে পুলিশ বলেছে, জোর তদন্ত চলছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দীন আজাদ জানান, প্রচণ্ড গরমের কারণে আব্দুল খালেক নিজ বাড়ির উঠোনে ঘুমিয়ে ছিলেন। রাত ৪টার দিকে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে ও গলা কেটে মারাত্মক আহত করে। এ সময় পাশে তার স্ত্রীও ঘুমিয়ে ছিলেন। তার চিৎকারে বাড়ির পাশের লোকজন ছুটে এসে আব্দুল খালেককে উদ্ধার করে স্থানীয় ডাকবাংলা বাজারের আল জিজিয়া ক্লিনিকে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি ঘটলে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ আহমেদ তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে সিঁড়ির নিচে রেখে দেয়। দুপুরে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়।

এলাকাবাসী জানান, এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। নিহত আব্দুল খালেকের দু স্ত্রী ছিলো। তার এক ছেলে ও এক মেয়ে। পারিবারিক বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে কী কারণে এ হত্যার ঘটনা ঘটেছে তা নিশ্চিত করে জানাতে পারেননি নিহতের ছোট ভাই মো. আলেক মণ্ডল। তিনি জানান, তার ভাই পার্শ্ববর্তী চুয়াডাঙ্গার দশমাইল বাজারে কাঁচামালের ব্যবসা করে আসছিলো। তবে এ ঘটনায় এখনও থানায় কোনো হত্যা মামলা দায়ের হয়নি। পুলিশও এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।

প্রসঙ্গত, ঝিনাইদহ জেলায় একের পর এক হত্যাকাণ্ডে মানুষ চরম উদ্বিগ্ন। চলতি বছরের ৪ মাস ২৪ দিনে জেলায় ২৯ জন খুন হয়েছে। এর মধ্যে মে মাসের ২৪ দিনে খুন হয়েছে ৫ জন। বেশির ভাগ খুনের কিনারা হচ্ছে না। অভিযোগ উঠেছে প্রকাশ্যে হত্যার পরও আসামিরা থেকে যাচ্ছে ধরা-ছোঁয়ার বাইরে।