ঝিনাইদহের শৈলকুপায় অটোরিকশা চালককে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজন আটক

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় উপজেলায় নেহেদ আলী মালিতা (৩৫) নামে এক অটোরিকশাচালককে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাতে কুষ্টিয়া শহরের নূর উদ্দিন আহম্মেদ রোডের হরিশঙ্করপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী রাতেই ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়। গতকাল রোববার দুপুর ২টার দিকে শৈলকুপা থানার ওসি) এমএ হাসেম বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃতরা হলেন- শৈলকুপা পৌর এলাকার খালকুলা গ্রামের দেলবার শেখের ছেলে সুমন ও ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বনচাকি গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আকবর হোসেন।

পুলিশ জানায়, শনিবার সকালে শৈলকুপা উপজেলার কাচেরকোল গ্রামের একটি ধানক্ষেত থেকে অটোরিকশাচালক নেহেদ আলীর হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করে করা হয়। ওসি এমএ হাসেম বলেন, নেহেদ আলী হত্যার ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযানে নামে। একপর্যায়ে শনিবার রাতে কুষ্টিয়া শহরের নুরউদ্দিন আহম্মেদ রোডের হরিশঙ্করপুর থেকে সুমন ও আকবর হোসেনকে আটক করা হয়।

তারা অটোরিকশাটি ছিনতাইয়ের জন্য নেহেদ আলীকে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এছাড়া তাদের স্বীকারোক্তি অনুযায়ী অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহত নেহেদ আলীর স্ত্রী আনজু বেগম একটি হত্যামামলা দায়ের করেছেন। এ হত্যাকাণ্ডে আরো কেউ জড়িত কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।