ঝিনাইদহের মহেশপুরে বাসচাপায় মসজিদের ইমাম নিহত

 

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাকিলাদাড়ি নামক স্থানে গতকাল শনিবার সকালে বাসচাপায় জয়নাল আবেদীন (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। কাকিলাদাড়ি গ্রামের মসজিদের ইমাম ও অবসরপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক জয়নাল আবেদীন একই গ্রামের মৃত ইসরাইল হোসেনের ছেলে। এসময় সাইফুল ইসলাম নামে এক পথচারী আহত হন। আহত সাইফুলকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজাহান আলী খান জানান, গতকালশনিবার সকাল ১০টার দিকে কালীগঞ্জ জীবননগর সড়কের কাকিলাদাড়ি নামক স্থানে রাস্তা পার হওয়ার সময় অন্তরা ডিলাক্স পরিবহনের একটি বাস (ফেনী-জ-১১-০০২৬) জয়নাল আবেদীনকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ সময় তিনি মাঠ থেকে ঘাস কেটে নিয়ে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি মেহগনি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে গেলে সাইফুল নামে আরেক পথচারী আহত হন। তবে দুর্ঘটনার সময় বাসের যাত্রীরা অক্ষত ছিলেন।

এদিকে বাসটি উল্টে গেলে আশপাশে লোকজন উদ্ধারের নামে যাত্রীদের ব্যাগ ও পকেট থেকে টাকা পয়সা কেড়ে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে। লাশ ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের সদস্যরা নিয়ে গেছেন। কোনো অভিযোগ না থাকায় এ ব্যাপারে মহেশপুর থানায় কোনো মামলা হয়নি বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজাহান আলী খান। তবে পুলিশ বাসটি আটক করেছে।