ঝিনাইদহের কালীগঞ্জে ইসলামী ব্যাংকের নিরাপত্তা কর্মীকে হত্যা করে ৭২ লাখ টাকা লুট

 

ঝিনাইদহের কালীগঞ্জে ইসলামী ব্যাংকের নিরাপত্তা কর্মীকে হত্যা করে ৭২ লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৮টার দিকে ব্যাংকের সিড়ি থেকে আয়ুব হোসেন (৪৮) নামের এই নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আয়ুব হোসেন যশোর সদর উপজেলার রাজারহাট কচুয়া গ্রামের মৃত বাবু শেখের ছেলে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরাদুল হক জানান, বৃহস্পতিবার রাত ৮টা েেথকে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত আয়ুব হোসেনের দায়িত্ব ছিল। শুক্রবার সকাল ১০টার দিকে আব্দুস শুকুর নামে অপর এক নিরাপত্তা প্রহরী এসে প্রধান প্রবেশ গেট তালাবদ্ধ অবস্থা দেখেন। এসময় ডাকাডাকি করে কাউকে খুজে না পেয়ে কর্তৃপক্ষকে খবর দেন। কিন্তু ঈদের ছুটি থাকায় রাতে ঘটনাস্থলে পৌঁছে ব্যাংকের কর্মকর্তারা পুলিশকে খবর দেন। পরে তালা ভেঙ্গে ব্যাংকের তৃতীয় তলার সিড়ি থেকে নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি লিয়াকত হোসেন জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। শ্বাসরোধ করে নিরাপত্তা কর্মীকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক মাহমুদুল হাসান জানান, ব্যাংকের ভোল্টে প্রায় ৭২ লাখ টাকা ছিল। কিন্তু ভোল্ট ভেঙ্গে টাকা লুট করা হয়েছে। নিহত আয়ুব হোসেন সাবেক সেনা সদস্য।