জীবননগর মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে ছাত্তার-বদর প্যানেলের নিরঙ্কুশ বিজয়

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড নির্বাচনে সরকারি দল সমর্থক প্যানেলকে হারিয়ে নিরঙ্কুশ বিজয় ছিনিয়ে নিয়েছে ছাত্তার-বদর-কাশেম প্যানেল। ১১টি পদের সব ক’টিতে জয় পেয়েছে এ প্যানেল। নির্বাচনে সরকারি সমর্থক দলু-মোস্তাফিজ-মজিবর প্যানেলের ভরাডুবি ঘটেছে। বুধবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা কমান্ড নির্বাচনে ১০৭ জন ভোটারের মধ্যে ১০৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। কমান্ডার পদে সামসুল আলম ছাত্তার কলস প্রতীকে ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দলিল উদ্দীন দলু ঘোড়া প্রতীকে ৪৮ ভোট পান। ডেপুটি কমান্ডার পদে বদরউদ্দীন কলস প্রতীকে ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মোস্তাফিজুর রহমান ঘোড়া প্রতিকে ৪৮ ভোট পান। এছাড়া সহকারী ইউনিট কমান্ডার (সাংগঠনিক) আবুল কাশেম, সহকমান্ডার (সমাজ কল্যাণ ও শহীদ যুদ্ধাহত) পদে সুজ্জাত আলী, সহকমান্ডার (তথ্য ও প্রচার) পদে বাহার আলী, সহকমান্ডার (অর্থ) পদে আলা উদ্দীন, কার্যকরী সদস্য পদে আব্দুল কাদের ও মোজাফফর হোসে কলস প্রতীকে নির্বাচিত হন।

অপরদিকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সহকমান্ডার (ক্রীড়া ও সাংস্কৃতিক পদে) আব্দুল মোতালেব, সহকারী কমান্ডার (দফতর ও পাঠাগার) পদে আব্দুল লতিফ ও সহকমান্ডার (ত্রাণ ও সমাজ কল্যাণ) পদে শেখ মজিবর রহমান নির্বাচিত হন।