জীবননগর মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচনে ছাত্তার-বদর ও দলিল-মোস্তাফিজ প্যানেলের হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা

 

 

জীবননগর ব্যুরো: রাত পোয়ালেই জীবননগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন। এ নির্বাচন জমে উঠেছে। দুটি প্যানেলে মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া গেছে। কে বসছে জীবননগর মক্তিযোদ্ধা সংসদের পরিচালনা কমান্ডে। ছাত্তার-বদর না দলিল-মোস্তাফিজ প্যানেল তা আগামীকাল বুধবার নির্ধারণ করবে এ উপজেলার ১০৭ জন ভোটার।

নির্বাচনে ছাত্তার-বদর-কাশেম প্যানেল থেকে কলস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন কমান্ডার পদে সামসুল আলম ছাত্তার, ডেপুটি কমান্ডার পদে বদর উদ্দীন, সহইউনিট কমান্ডার (সাংগঠনিক) পদে আবুল কাশেম, সহকমান্ডার পদ যথাক্রমে অর্থ কমান্ডার পদে আলাউদ্দিন, ত্রাণ ও পুনর্বাসন কমান্ডার পদে সুজ্জাত হোসেন, দফতর ও পাঠাগার কমান্ডার পদে আব্দুল লতিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক কমান্ডার পদে আব্দুল মোতালেব, তথ্য ও প্রাচার কমান্ডার পদে বাহার আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ কমান্ডার পদে শেখ মজিবার রহমান ও কার্যনির্বাহী সদস্য পদে আব্দুল কাদের ও মোজাফফর হোসেন।

দলিল-মোস্তাফিজ-মজিবর রহমান প্যানেল থেকে ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন কমান্ডার পদে দলিল উদ্দিন দলু, ডেপুটি কমান্ডার পদে মোস্তাফিজুর রহমান, সহইউনিট কমান্ডার (সাংগঠনিক) পদে মজিবর রহমান, পুনর্বাসন-সমাজ কল্যাণ শহিদ ও যুদ্ধাহত কমান্ডার পদে রেজাউল করিম আলো, তথ্য ও প্রচার কমান্ডার পদে আজিজুল হক, অর্থ কমান্ডার পদে আবুল হোসেন ও কার্যনির্বাহী সদস্য পদে নূরুল ইসলাম ও নূর মোহাম্মদ প্রতিদ্বন্দ্বী করছেন। এর মধ্যে ছাত্তার-বদর প্যানেল থেকে সহকারী কমান্ডার পদে বাহার আলী, আব্দুল মোতালেব ও শেখ মজিবর রহমান প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত থেকে চলেছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।