জীবননগর বাঁকায় মসজিদে হামলায় তিন মুসল্লিসহ আহত ৫

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার বাঁকা পশ্চিমপাড়ায় স্থানীয় আওয়ামী লীগের হামলায় ৩ মুসল্লিসহ ৫ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর এ হামলার ঘটনা ঘটে। আওয়ামী লীগ নেতা নজরুল মল্লিকের ব্যানার ছেঁড়ার পর তারাই এ হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। হামলার এ ঘটনাকে কেন্দ্র করে দু পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
এলাকাবাসীসূত্র জানায়, উপজেলার বাঁকা পশ্চিমপাড়ায় চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নজরুল মল্লিকের একটি ব্যানার অপর গ্রুপের সমর্থিতরা ছিঁড়ে ফেলে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়। থানা পুলিশ অভিযুক্তদের গ্রেফতার অভিযান চালানোর পর প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে ওঠে এবং দু পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ অবস্থায় গতকাল জুম্মার নামাজ শেষ হওয়ার সাথে সাথে মসজিদের ভেতর প্রবেশ করে হামলা চালিয়ে প্রতিপক্ষ গ্রুপের আয়ুব আলীর ছেলে আব্দুল মালেক (৪৮), ফকির মোহাম্মদের ছেলে আশরাফুল ইসলাম (৪০) ও কালু মন্ডলের ছেলে জুলমত মন্ডলকে (৪৫) আহত করে। এ ঘটনার পর হামলাকারীরা আহতদের বাড়িতে গিয়ে হামলা চালিয়ে গৃহবধূ সিমি খাতুন (৩৫) ও শাহানাজ খাতুনকে (৩৫) আহত করে। আহত তিন মুসল্লিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত আব্দুল মালেক বলেন, আমরা চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নজরুল মল্লিকের কর্মী-সমর্থক। তার টানানো বিলবোর্ড ও ব্যানার কয়েকদিন পূর্বে এমপি গ্রুপের সমর্থক একই গ্রামের মাহাতাব মোল্লার ছেলে কামরুল ইসলাম মোল্লা (৪৮), ফজলুল হকের ছেলে বাবু (৩৫), আনোয়ার মোল্লার ছেলে রিপন মোল্লা (৩৫) ও কামরুল মোল্লার ছেলে রতন ছিঁড়ে ফেলে। এ ঘটনায় উভয় গ্রুপের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। ব্যানার ছেঁড়ার পর তারাই আবার হামলা চালিয়ে আমাদেরকে আহত করলো। এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ এনামুল হক সাংবাদিকদের জানিয়েছেন, এ ব্যাপারে আমাকে কেউ কিছু জানাননি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।