জীবননগর পোকামারীতে মুখোশধারী সশস্ত্র ডাকাতদলের তাণ্ডব : পরিবারের সদস্যদের অস্ত্রেমুখে জিম্মি করে লুট

 

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়া পোকামারীপাড়ায় ডাকাতি সংঘটিত হয়েছে। গত বৃহস্পতিবার দিনগত গভীর রাতে সশস্ত্র ডাকাতদল দেশীয় ধারালো অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ ২৫ হাজার টাকা ও সোনার গয়না লুট করার পর জনতার প্রতিরোধের মুখে সটকে পড়েছে।

জানা গেছে, পোকামারীপাড়ার আব্দুল কাদেরের বাড়িতে গত বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে ৫-৬ জনের মুখ বাঁধা সশস্ত্র ডাকাতদল দেশীয় ধারালো অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে। ডাকাতদল গৃহকর্ত্রী মোমেনা খাতুনকে নানা ভয়ভীতি ও বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা পয়সা ও সোনার গয়না দাবি করে। কোনো কিছু নেই জানালে ডাকাতদলের সদস্যরা বিছানা, আসবারপত্র ও ঘরে রক্ষিত বিভিন্ন মালামাল ওলট পালট করে লণ্ডভণ্ড করে নগদ ২৫ হাজার টাকা ১টি সোনার চেন, ১ জোড়া কানের দুল লুট করে। প্রতিরেশীরা টের পেয়ে চিৎকার দিলে ডাকাতদল লুটকৃত মালামাল নিয়ে সটকে পড়ে।

গ্রামবাসী জানান, ডাকাত আতঙ্ক বিরাজ করায় গ্রামবাসী নিরাপত্তার চরম অভাববোধ করছেন। রাত ৯টায় এ রিপোর্ট করাকালে গ্রামবাসী বৈঠক করে নিয়মিত রাত্রিকালীন পাহারা দেয়ার সিদ্ধান্ত গ্রহণসহ পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন। এছাড়াও আন্দুলবাড়িয়ার ডুমুরিয়া গ্রামে কলা ব্যবসায়ী ছোট খোকার বাড়িতে গ্রিল কেটে চুরি সংঘটিত হয়েছে। গত বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে সুয়োগ বুঝে চোরচক্র ঘরের গেটের গ্রিল কেটে দুটি বাইসাইকেল ও দুটি মোবাইল চুরি করে নিয়ে গেছে।