জীবননগর পনরসতিতে ডাকাত দলের হানা গৃহকর্তাকে কুপিয়ে অর্থ ও স্বর্ণলঙ্কার লুট

 

জীবননগর ব্যুরো: বাড়ির ক্লপসিবল গেট ভেঙ্গে ঘরের ভেতরে ঢুকে পরিবারের সকলকে জিম্মি করে ও গৃহকর্তাকে কুপিযে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার ডাকাতি করা হয়েছে। আহত গৃহকর্তা আব্দুল্লাহ আল মামুনকে (৫০) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত এ ডাকাতির সাথে জড়িত কাওকে গ্রেফতার করা সম্ভব হয়নি। গতকাল মঙ্গলবার ভোর রাতে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পনরসতি গ্রামে এ ঘঠনা ঘটে।

পনরসতির মৃত হাজী বদর উদ্দিনের ছেলে আহত গৃহকর্তা হাজী আব্দুল্লাহ আল মামুন জানান, ভোর রাত ৪টার দিকে ৬-৭ জনের দেশীয় অস্ত্র হাতে সশস্ত্র একদল ডাকাত বাড়ির ক্লপসিবল গেট ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে। এসময় তার হাত ও পায়ে হাসুয়া দিয়ে কুপিয়ে তাকে রক্তাক্ত জখম করে। পরে পরিবারের অন্যান্যদেন অস্ত্রের মুখে জিম্মি করে রুমের ভেতর ত্রাস সৃষ্টি করে ২০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালঙ্কার ও ৩টি মোবাইল সেট লুট করে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে সার্কেল এএসপি আবু রাসেল ও জীবননগর থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। জড়িত দুস্কৃতকারীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।