জীবননগর গয়েশপুরে মদসহ চুয়াডাঙ্গার হৃদয় আটক

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার গয়েশপুর বিওপির বিজিবি সদস্যরা মদসহ চুয়াডাঙ্গা শহরের যুবক আরিফ হোসেন হৃদয়কে (২২) আটক করেছে। রাজাপুর বিওপির সদস্যরা ২৪ বোতল ফেনসিডিল ও ১০ বোতল মদ এবং উথলী বিশেষ ক্যাম্পের সদস্যরা ১১০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। গতকাল শুক্রবার বিজিবি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামিসহ এ ফেনসিডিল ও মদ উদ্ধার করে।

বিজিবি সূত্রে জানা যায়, উপজেলার গয়েশপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার খোরশেদ আলম ফোর্স নিয়ে রাত সাড়ে ১২টার দিকে গয়েশপুর হেলেঞ্চরার মাঠে অভিযান পরিচালনা করেন। এ সময় দু বোতল মদসহ চুয়াডাঙ্গা পোস্টঅফিসপাড়ার আক্তার হোসেনের ছেলে আরিফ হোসেন হৃদয়কে আটক করে। তাকে মাদকদ্রব্য মামলায় আসামি করে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

রাজাপুর বিওপির টহল কমান্ডার মিন্টু সরকার ফোর্স নিয়ে অভিযানকালে মানিকপুর ব্রিজের ওপর থেকে ২৪ বোতল ফেনসিডিল ও ১০ বোতল মদ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেন। এছাড়াও উথলী বিশেষ ক্যাম্পের টহল কমান্ডার হাবিলদার জাহিদ শিকদার ফোর্স নিয়ে উথলী-বেগমপুর সড়কে অভিযান পরিচালনা করেন। এ সময় টহলদল ১১০ বোতল ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেন। চুয়াডাঙ্গাস্থ-৬ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল এসএম মনিরুজ্জামান এসব মাদকদ্রব্য উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।